ঢাকা     শুক্রবার   ০৪ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৯ ১৪৩১

পরিত্যক্ত ২ কার্টনে মরদেহ: একটিতে পা, অপরটিতে দেহ

সাভার (ঢাকা) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩১, ৩ অক্টোবর ২০২৪   আপডেট: ২২:৫২, ৩ অক্টোবর ২০২৪
পরিত্যক্ত ২ কার্টনে মরদেহ: একটিতে পা, অপরটিতে দেহ

আশুলিয়ায় সড়কের পাশে রাখা চৌকির নিচে দুটি কার্টনে অজ্ঞাত এক নারীর তিন টুকরো লাশ উদ্ধার করেছে পুলিশ। একটি কার্টনে পা দু’টি রাখা হয়েছে, আরেকটিতে দেহ। তবে দুই কার্টনের কোনোটিতে মাথা পাওয়া যায়নি। ঘটনাস্থলে কাজ করছে র‍্যাব ও পুলিশের একাধিক দল।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাত ৮টার দিকে আশুলিয়ার বিশমাইল-জিরাব সড়কের কাঠগড়া চৌরাস্তা এলাকা থেকে কার্টনবন্দি লাশের টুকরা উদ্ধার করে পুলিশ।

এর আগে, বিকেল সাড়ে ৫টার দিকে স্থানীয়রা অজ্ঞাত কার্টন পড়ে থাকতে দেখে সন্দেহ হলে পুলিশকে জানায়।

কাঠগড়া চৌরাস্তা এলাকার জমির উদ্দিন নামে এক ব্যবসায়ীর কাপড়ের দোকানের সামনে থাকা কাঠের চৌকির উপরে একটি ও নিচে একটি মোট কার্টন দু’টি রাখা ছিল।

দোকানী জমির উদ্দিন বলেন, ‘দোকান আজ সারাদিন বন্ধই ছিল। বিকালে দোকান খুলতে এসে দেখি দোকানের সামনে দু’টি কার্টন। ভাবলাম কেউ মনে হয় ভুলে রেখে গেছে। অনেকক্ষণ হয়ে গেলে পরে আশেপাশের লোকজনকে জানাই। তারা এসে একটা কার্টন খুলতে গেলে পা দেখতে পায়। তখন আমরা দ্রুত পুলিশকে খবর দেই।’

কাঠগড়া চৌরাস্তা আশুলিয়ার অন্যতম ব্যস্ত একটি সড়ক। প্রায় সারাদিনই এখানে যানজট লেগেই থাকে। এমন ব্যস্ত সড়কের পাশে এমনভাবে লাশ রেখে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন স্থানীয়রা।

আশুলিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, ‘আমরা বিকালে খবর পেয়ে এখানে উপস্থিত হই। লাশ উদ্ধারের কাজ চলছে। খণ্ডিত লাশ পাওয়া গেছে তবে মাথা নেই। র‍্যাব আঙুলের ছাপ সংগ্রহ করেছে। পিবিআই, সিআইডিও ক্রাইম সিন ভিজিট করবে, তারাও আঙুলের ছাপ নিব।’

সাব্বির/সনি


সর্বশেষ

পাঠকপ্রিয়