ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানবাহনের ধীরগতি

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৪, ৪ অক্টোবর ২০২৪   আপডেট: ১৪:২৭, ৪ অক্টোবর ২০২৪
ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানবাহনের ধীরগতি

সড়ক দুর্ঘটনা ও ভারী বৃষ্টিপাতে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানবাহন ধীরগতিতে চলছে। শুক্রবার (৪ অক্টোবর) ভোররাত থেকে এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে। ফলে এই সড়কে যাতায়াতরত যানবাহন চালক ও যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

খোঁজ নিয়ে জানা যায়, ভোররাতে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের এলেঙ্গা-কালিহাতী লিংক রোডে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক সড়ক থেকে সরাতে কিছুটা সময় লাগায় সড়কে যানজটের সৃষ্টি হয়। পরে বাস ও ট্রাক সরিয়ে নিলে সড়ক স্বাভাবিক হচ্ছিল। তবে পরপর আরও দুই থেকে তিনটি দুর্ঘটনা ও ভারী বৃষ্টিপাতের কারণে সড়কে গাড়ির গতি কমে যায়।

বর্তমানে মহাসড়কের রাবনা বাইপাস এলাকা থেকে বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় পর্যন্ত প্রায় ২৩ কিলোমিটার এলাকাজুড়ে যানবাহনের ধীরগতি রয়েছে। মাঝে মধ্যে গাড়ি সামনের দিকে এগিয়ে গেলেও আবার থেমে যাচ্ছে।

আরো পড়ুন:

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ নান্নু খান বলেন, ভোররাত থেকে সড়কে যানবাহনের ধীরগতি রয়েছে। যানজট নিরসনে পুলিশ কাজ করছে। আশা করছি দ্রুতই সড়কে যান চলাচল স্বাভাবিক হবে।

যানজটের কারণ কী জানতে চাইলে তিনি বলেন, সড়কে দুই থেকে তিনটি দুর্ঘটনা ঘটেছে। এছাড়া ভারী বৃষ্টিপাতের কারণে যানবাহনের ধীরগতির সৃষ্টি হয়েছে বলে ধারণা করছি।

কাওছার/কেআই

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়