ঢাকা     শুক্রবার   ০৪ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৯ ১৪৩১

বগুড়ায় আ.লীগ ও যুবলীগের ৭ নেতাকর্মী গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৯, ৪ অক্টোবর ২০২৪   আপডেট: ১৭:০২, ৪ অক্টোবর ২০২৪
বগুড়ায় আ.লীগ ও যুবলীগের ৭ নেতাকর্মী গ্রেপ্তার

বিভিন্ন মামলায় বগুড়ার শাজাহানপুর উপজেলা থেকে আওয়ামী লীগ ও যুবলীগের সাত নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার ফুলতলা ও নন্দীগ্রাম থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। 

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার বলেন,  ফুলতলা থেকে গ্রেপ্তারকৃত তিনজন স্থানীয়ভাবে যুবলীগ নেতা হিসেবে পরিচিত। এর মধ্যে ঝন্টুর বিরুদ্ধে দুইটি হত্যাসহ ১২টি,  মানিকের বিরুদ্ধে দুইটি এবং বাপ্পীর বিরুদ্ধে দুইটি মামলা রয়েছে।

আরো পড়ুন:

নন্দীগ্রামে বিএনপির সমাবেশে হামলা ও ককটেল বিস্ফোরণ ঘটনার মামলায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকসহ চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুন, পৌরসভার ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ফেরদৌস আলম, আওয়ামী লীগ কর্মী মাসুদ রানা ও ভাটরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম।

এর আগে, গত ১৪ সেপ্টেম্বর উপজেলার কুমিড়া পন্ডিতপুকুর বাজার সংলগ্ন স্কুলমাঠে ভাটরা ইউনিয়ন বিএনপির সমাবেশে হামলা ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।  পরে এ ঘটনায় ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম গত ১৫ সেপ্টেম্বর থানায় মামলা করেন। মামলায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১১১ জনের নাম উল্লেখ ও নাম না জানা ২০-২৫ জনকে আসামি করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার বলেন, সব আসামিদের আজ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এনাম/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়