ঢাকা     শুক্রবার   ০৪ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৯ ১৪৩১

নারায়ণগঞ্জে অপহৃত মাদ্রাসা শিক্ষার্থী উদ্ধার, গ্রেপ্তার ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৫, ৪ অক্টোবর ২০২৪  
নারায়ণগঞ্জে অপহৃত মাদ্রাসা শিক্ষার্থী উদ্ধার, গ্রেপ্তার ৩

নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে অপহৃত মাদ্রাসা শিক্ষার্থী আদিবকে (১০) সিলেট থেকে উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ। এ সময় তিনজন অপহরণকারীকেও গ্রেপ্তার করা হয়েছে। 

গতকাল বৃহস্পতিবার রাতে সিলেটের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে আদিবের আপন খালাতো ভাইসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় অপহৃত মাদ্রাসা শিক্ষার্থী আদিবের মা আরিফা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন। 

গ্রেপ্তারকৃতরা হলেন, অপহৃত শিক্ষার্থীর খালাতো ভাই উপজেলার বস্তল এলাকার বাবুল মিয়ার ছেলে শাহেদ, উপজেলার পরমেশ্বরদী গ্রামের আব্দুর রশিদের ছেলে মাহফুজ ফরহাদ, দৌলরদী গ্রামের শহিদুল্লার ছেলে রাইয়ান। 

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল বারী জানান, আদিবের বাবা বিদেশ থাকায় তার আপন খালাতো ভাই শাহেদ ও মামাতো ভাই নাসিমসহ ফরহাদ ও রাইয়ান তাকে বিমানবন্দরে বাবার কাছে নিয়ে যাওয়ার কথা বলে অপহরণ করে। পরে ১০ লাখ টাকা মুক্তিপণের দাবিতে তাকে সিলেটের একটি আবাসিক হোটেলে আটক করে রাখে।

এ ঘটনায় অপহৃতের পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে তথ্যপ্রযুক্তি ও বিভিন্ন তথ্যের ভিত্তিতে ভিকটিমকে উদ্ধারসহ তিন অপহরণকারীকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

অনিক//


সর্বশেষ

পাঠকপ্রিয়