ঢাকা     শুক্রবার   ০৪ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৯ ১৪৩১

ফতুল্লায় ৬ কোটি টাকার ভারতীয় কাপড় জব্দ

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৯, ৪ অক্টোবর ২০২৪  
ফতুল্লায় ৬ কোটি টাকার ভারতীয় কাপড় জব্দ

নারায়ণগঞ্জের ফতুল্লায় অভিযান চালিয়ে ভারত থেকে চোরাই পথে আনা বিপুল পরিমাণ শাড়ি এবং মখমল কাপড় জব্দ করেছে কোষ্ট গার্ড। এসময় জব্দ করা হয়েছে কাপড় বহনকারী ট্রাকটি। জব্দকৃত মালামালের আনুমানিক বাজারমূল্য ৫ কোটি ৯০ লাখ ২৫ হাজার টাকা।

শুক্রবার (৪ অক্টোবর) সকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মো. সিয়াম-উল-হক এ তথ্য নিশ্চিত করেছেন।

লেফটেন্যান্ট সিয়াম-উল-হক জানান, শুল্ক ফাঁকি দেওয়া অবৈধ বিপুল পরিমাণ ভারতীয় পণ্যের চালান নারায়ণগঞ্জ হয়ে ঢাকায় প্রবেশ করবে বলে অথ্য আসে। এরই ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার দুপুরে ফতুল্লা থানার আলীগঞ্জ এলাকায় বিশেষ অভিযান চালানো হয়। এ সময় একটি পাথর বোঝাই ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে ট্রাকটিকে থামাতে সংকেত দেন কোস্ট গার্ড সদস্যরা। ট্রাকটি না থেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন চালক। পরে কোস্ট গার্ড ধাওয়া করে ট্রাকটি জব্দ করে। তবে, চালক ও তার সহযোগী পালিয়ে যায়।

আরো পড়ুন:

তিনি আরও জানান, ট্রাকটি তল্লাশি করে পাথরের নিচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ২ হাজার ২১০ পিস দামি শাড়ি ও ৩ হাজার গজ মখমল কাপড় জব্দ করা হয়। জব্দকৃত মালামালের আনুমানিক বাজারমূল্য প্রায় ৫ কোটি ৯০ লাখ ২৫ হাজার টাকা। জব্দকৃত মালামালসহ ট্রাকটি ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়েছে।

অনিক/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়