ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

অনলাইনে জুয়া খেলা নিয়ে বিরোধে যুবককে কুপিয়ে হত্যা

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৩, ৫ অক্টোবর ২০২৪   আপডেট: ০৯:১৭, ৫ অক্টোবর ২০২৪
অনলাইনে জুয়া খেলা নিয়ে বিরোধে যুবককে কুপিয়ে হত্যা

টাঙ্গাইলের ভূঞাপুরে অনলাইনে জুয়া খেলার টাকা নিয়ে বিরোধে সালিশি বৈঠকে মুসলিম (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের বাবাসহ আহত হয়েছেন আরও পাঁচ জন। এসময় হত্যায় জড়িত থাকার অভিযোগে হালিম নামে একজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৫ অক্টোবর) বিকেলে উপজেলার মাটিকাটা এলাকার নিকরাইল ইউনিয়ন পরিষদ সংলগ্ন ব্রিজপাড়ে এ ঘটনা ঘটে। 

নিহত মুসলিম মাটিকাটা গ্রামের জোহেরের ছেলে।

মাটিকাটা গ্রামের রাকিব ও সুজনের এক ভাগিনার সঙ্গে অনলাইনে জুয়া খেলার মূলহোতা একই গ্রামের নয়নের সাথে জুয়ার টাকা নিয়ে বিরোধ সৃষ্টি হয়।

নিহতের স্বজনরা জানান, মাটিকাটা গ্রামের রাকিব ও সুজনের এক ভাগিনার সাথে অনলাইন জুয়ার মূলহোতা একই গ্রামের নয়নের সাথে জুয়ার টাকা নিয়ে বিরোধ সৃষ্টি হলে শুক্রবার বিকেলে মাটিকাটা ব্রিজপাড়ে সালিশি বৈঠক বসে। এসময় বৈঠককারীরা অনলাইনে জুয়া খেলার বিষয়টি বুঝতে না পারলে মুসলিম তাদের বিস্তারিত জানায়। এতেই ক্ষিপ্ত হয়ে রাকিব ও সুজন তার বন্ধুদের ফোন করে ডেকে এনে ধারালো অস্ত্র দিয়ে মুসলিমের উপর অতর্কিত হামলা চালায়। এসময় মুসলিমের স্বজনরা বাধা দিতে গেলে তাদের উপরেও হামলা চালানো হয়। এতে নিহতের বাবাসহ আরও ৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মুসলিম মারা যায়। 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম রেজাউল করিম।

তিনি বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে হালিম নামে একজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েনসহ অন্য জড়িতদের আটকে পুলিশি অভিযান চলছে। এছাড়াও এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।

কাওছার/ইমন 


সর্বশেষ

পাঠকপ্রিয়