ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

ঝুম বৃষ্টিতে ফসলের মাঠে হঠাৎ হেলিকপ্টার!

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৩, ৫ অক্টোবর ২০২৪   আপডেট: ১৫:২৫, ৫ অক্টোবর ২০২৪
ঝুম বৃষ্টিতে ফসলের মাঠে হঠাৎ হেলিকপ্টার!

পাবনার সাঁথিয়ায় ঝুম বৃষ্টির মধ্যে ফসলের মাঠে একটি হেলিকপ্টারকে অবতরণ করতে দেখে ছুটে আসেন গ্রামের উৎসুক জনতা। 

শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে সাঁথিয়া উপজেলার ক্ষেতুপড়া ইউনিয়নের মিয়াপুর গ্রামে এ ঘটনা ঘটে। অবশ্য বৃষ্টি থামার পর কপ্টারটি গন্তব্যে উড়ে যায়। 

পরে জানা যায়, প্রবল বৃষ্টির কারণে বাধ্য হয়ে যাত্রীবাহী হেলিকপ্টারটি জরুরি অবতরণ করেছিলো।

আরো পড়ুন:

স্থানীয় ফায়ার সার্ভিস ও পুলিশ জানায়, হেলিকপ্টারটি ছিলো আকিজ গ্রুপের। পাবনার আতাইকুলায় তাদের একটি কারখানা রয়েছে। ঢাকা থেকে সেখানে যাওয়ার পথেই মূলত দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে পাইলট মিয়াপুর গ্রামের ফসলের মাঠে হেলিকপ্টারটির জরুরি অবতরণ করান। এ সময় হেলিকপ্টার দেখতে সেখানে ভিড় জমান স্থানীয় হাজারো উৎসুক জনতা। আধা ঘণ্টা অবস্থানের পর বৃষ্টি থামলে হেলিকপ্টারটি গন্তব্যে যাত্রা করে।

এ বিষয়ে সাঁথিয়া ফায়ার স্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা বাসুদেব সরকার বলেন, তারা ৯৯৯ থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছান। তবে তার আগেই হেলিকপ্টারটি গন্তব্যে ছেড়ে যায়।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, ঘটনাস্থল মিয়াপুর থেকে ১০ কিলোমিটার দূরে আতাইকুলায় তাদের কারখানা পরিদর্শনে যাচ্ছিলেন আকিজ গ্রুপের কর্মকর্তারা। প্রচণ্ড বৃষ্টির কারণে পাইলট এটিকে জরুরি অবতরণ করান। বৃষ্টি থামার পর চলে যান তারা। তবে এতে হেলিকপ্টার ও পাইলট-যাত্রীদের কোনো ক্ষতি হয়নি।

শাহীন/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়