ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

শিক্ষককে পিটিয়ে হত্যা

খাগড়াছড়িতে শিক্ষার্থীসহ ১০ জনের নামে মামলা

খাগড়াছড়ি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৫, ৫ অক্টোবর ২০২৪  
খাগড়াছড়িতে শিক্ষার্থীসহ ১০ জনের নামে মামলা

খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষক আবুল হাসনাত মুহাম্মদ সোহেল রানাকে (৪৯) পিটিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। এতে প্রতিষ্ঠানটির তিন শিক্ষার্থীসহ ১০ জনের নাম উল্লেখ করা হয়েছে। অজ্ঞাত আসামি করা হয়েছে ৪০০-৫০০ জনকে। 

গতকাল শুক্রবার খাগড়াছড়ি সদর থানায় বাদী হয়ে মামলাটি করেছেন এসআই মিজানুর রহমান। শনিবার (৫ অক্টোবর) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার এজাহারভুক্ত আসামিরা হলেন- নিমন্ত ত্রিপুরা (২২), টুনশু চাকমা, সজিব চাকমা (১৯), প্রনয় চাকমা (১৯), কোষ চাকমা (২১), টিনটু চাকমা (১৯), অম্লান ত্রিপুরা (২০), আইকন চাকমা (২০), নিউটন মারমা (২০) ও অনিল চাকমা (১৯)। এরমধ্যে সজিব চাকমা, প্রনয় চাকমা ও কোষ চাকমা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী।

আরো পড়ুন:

ওসি আবদুল বাতেন মৃধা জানান, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

প্রসঙ্গত, গত ১ অক্টোবর শিক্ষক সোহেল রানাকে এক ছাত্রী ধর্ষণের অভিযোগে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনার জেরে খাগড়াছড়িতে পাহাড়ি-বাঙালিদের মধ্যে  মহাজন পাড়া, পানখাইয়াপাড়া সড়কসহ বিভিন্ন এলাকায় ধাওয়-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সে সময় ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করাা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রশাসন খাগড়াছড়ি শহরে ১৪৪ ধারা জারি করে।

রূপায়ন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়