ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

হবিগঞ্জে মিষ্টির দোকানে ৫ লাখ টাকা লুট

হবিগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৯, ৫ অক্টোবর ২০২৪  
হবিগঞ্জে মিষ্টির দোকানে ৫ লাখ টাকা লুট

হবিগঞ্জ জেলাশহরে মিষ্টির দোকানে ঢুকে কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে ৫ লাখ টাকা লুটে নেওয়া হয়েছে। শনিবার (৫ অক্টোবর) ভোরে জেলাশহরের বাণিজ্যিক এলাকায় আদি গোপাল মিষ্টান্ন ভান্ডারে লুট করা হয়।

দোকান মালিকের ছেলে আইনজীবী বিকাশ দাশ রোপণ জানান, ভোর ৫টার দিকে মুখোশ পরা পাঁচ থেকে ছয়জন লোক দোকানের চুলার টিন খুলে ভেতরে ঢোকে। তারা কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে সিন্দুকের তালা ভেঙে সেখানে থাকা টাকাগুলো নিয়ে যায়। দোকানের বাইরে আরও কয়েকজন লোক ছিল। দোকান ভাড়া, দুধ-ছানার বিল, কর্মচারীদের বেতন ও পূজার বোনাসের প্রায় ৫ লাখ টাকা সিন্দুকের ভেতরে ছিল। দুর্বৃত্তরা সব টাকা নিয়ে গেছে বলে জানান তিনি। 

এ ঘটনার খবর পেয়ে দুপুরে হবিগঞ্জ সদর মডেল থানার এসআই সুজম শ্যাম ও ব্যবসায়ী নেতারা আদি গোপাল মিষ্টান্ন ভান্ডার পরিদর্শন করেন। পরে হবিগঞ্জ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক আহমেদ জামান খান শুভ ফেসবুক লাইভে জানান, এ ঘটনায় জড়িতরা শিগগির আইনের আওতায় না এলে ব্যবসায়ীরা আন্দোলনে নামবেন।

আরো পড়ুন:

মিষ্টির দোকান থেকে ৫ লাখ টাকা লুটে নেওয়ার তথ্য নিশ্চিত করে এসআই সুজন শ্যাম জানান, সিসিটিভির ক্যামেরায় ধারণ হওয়া ফুটেজ খতিয়ে দেখে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মামুন/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়