ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

নোয়াখালীতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ, ছেলে পলাতক

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৬, ৬ অক্টোবর ২০২৪   আপডেট: ১১:১২, ৬ অক্টোবর ২০২৪
নোয়াখালীতে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ, ছেলে পলাতক

নোয়াখালীর সোনাইমুড়ীতে আব্দুস সোবহান (৭০) নামে এক বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তারই বড় ছেলের বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত ঘাতক ছেলে শহীদুল্লাহ (৪০) পলাতক রয়েছে।  

শনিবার (৫ অক্টোবর) রাতে উপজেলার সোনাইমুড়ী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের নাওতলা গ্রামের আলী আজম বেপারী বাড়িতে এই ঘটনা ঘটে।    

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাড়িতে পৈতৃক সম্পত্তি নিয়ে বাবা আব্দুস সোবহানের সাথে বিরোধে জড়ান বড় ছেলে শহীদুল্লাহ। কথা কাটাকাটির একপর্যায়ে বাবাকে বেধড়ক মারধর করে ছেলে। এক পর্যায়ে বাবাকে মাটিতে ফেলে লাথি মেরে বুকের বাম পাশের পাঁজর ভেঙে দেয়। তাৎক্ষণিক পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে সোনাইমুড়ীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ জানায়, নিহত সোবহানের ৬ মেয়ে ২ ছেলে। ছোট ছেলে কিছু দিন আগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। বড় ছেলে শহীদুল্লাহ পেশায় একজন রিকশাচালক। এর আগেও আরেকবার বাবাকে মারধর করেন তিনি। এবার ছেলের আঘাতে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।      

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সুজন/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়