ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

মুন্সীগঞ্জে বৃদ্ধার রক্তাক্ত মরদেহ উদ্ধার 

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৭, ৬ অক্টোবর ২০২৪  
মুন্সীগঞ্জে বৃদ্ধার রক্তাক্ত মরদেহ উদ্ধার 

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে নিজ শয়ন কক্ষ হতে ফজিলত বেগম (৭০) নামে এক বৃদ্ধার রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

নিহত ফজিলত বেগম টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল বানারী ইউনিয়নের বাসিন্দা। তার বাড়ি নদীতে ভাঙার পরে পার্শ্ববর্তী পাঁচগাও ইউনিয়নের মধ্য খলাগাঁও গ্রামে বাস করছিলেন।

ফজিলত বেগম এর ছেলে ফজল জানায়, প্রতিদিনের মতো আজও (রোববার) সকালে কাজের উদ্দেশ্যে আমি বাড়ি হতে বের হই। আমার স্ত্রী ফোন করে জানায় মা মারা গেছেন। পরে বাড়িতে এসে দেখি কে বা কারা আমার মাকে ছুরি দিয়ে কুপিয়ে মেরে ফেলছে। মায়ের শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন এবং তার পেটে কুপিয়ে রক্তাক্ত করে রেখেছে। ওই বাড়িতে মা একাই থাকতেন। আমার জানা মতে, আমার মায়ের সাথে কারো কোনো ধরনের শত্রুতা নেই। এর আগেও মায়ের কাছে কারা জানি টাকা চাইছিলো তখন দেয় নাই দেইখা মারে গালাগালি করছিলো কিন্তু তখন তাদের নাম জিগাইলে মায় তাদের নাম বলে নাই। আমার মনে হইতাছে তারাই আমার মাকে খুন করেছে। 

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুহিদুল ইসলাম বলেন, নিহত বৃদ্ধা রাস্তার পাশের একটি ঘরে একাই বসবাস করতেন। তার ছেলেমেয়েরা অন্যত্র বসবাস করেন। বৃদ্ধার স্বামী থাকলেও তার সাথে থাকে না। রাতের আঁধারে কেউ তাকে কুপিয়ে হত্যা করেছে বলে মনে হচ্ছে। তার শরীরে রক্তাক্ত জখম রয়েছে। মরদেহ উদ্ধার করে মুন্সীগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

রতন/টিপু 


সর্বশেষ

পাঠকপ্রিয়