ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

মুন্সীগঞ্জে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৮, ৬ অক্টোবর ২০২৪  
মুন্সীগঞ্জে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল এলাকায় পাওনা টাকা চাওয়ায় লাঠি দিয়ে পিটিয়ে ও কিল-ঘুষি মেরে আব্দুল করিম ঢালী ওরফে টুনু ঢালী (৭০) নামে মুদি দোকানিকে হত্যা করা হয়েছে। রোববার (৬ অক্টোবর) বিকেলে রামপাল এনবিএম উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় তাকে হত্যা করা হয়।

নিহত করিম ঢালী একই এলাকার বাসিন্দা ও স্থানীয় ধলাগাও বাজারের মুদি দোকানি।

এ ঘটনার পরপরই অভিযুক্ত সনেট হালদার, তার চাচা মোশারফ হালদার আত্মগোপন করেছে। ঘটনার পর থেকে এলাকায় ক্ষোভ বিরাজ করছে বলে গ্রামবাসী জানিয়েছেন। 

আরো পড়ুন:

পুলিশ ও স্থানীয়রা জানান, সদরের ধলাগাঁও বাজারের মুদি দোকানি করিম ঢালী ওরফে টুনু ঢালীর দোকান থেকে বাকিতে সামগ্রী কেনেন প্রতিবেশী মোশারফ হালদার। তিনি দীর্ঘদিন হলেও পাওনা টাকা পরিশোধ করেনি। রোববার বিকেল ৩টার দিকে পাওনা টাকার জন্য করিম ঢালী মোশারফের বাড়িতে গিয়ে টাকার তাগাদা দেন। এতে ক্ষুব্ধ হয়ে মোশারফ, তার ভাতিজা সনেট হালদার করিম ঢালীকে লাঠি দিয়ে পিটিয়ে ও কিল-ঘুষি মারে। এতে আহত অবস্থায় তিনি খুড়িয়ে খুড়িয়ে নিজ বাড়িতে আসার পর মৃত্যুর কোলে ঢলে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগে অভিযুক্তরা পালিয়ে যায়। 

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান হত্যার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, হত্যায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। 
 

রতন/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়