ঢাকা     সোমবার   ০৭ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২২ ১৪৩১

টিকটক বানানোর কথা বলে পানিতে ফেলে হত্যা, গ্রেপ্তার ২ 

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ৭ অক্টোবর ২০২৪  
টিকটক বানানোর কথা বলে পানিতে ফেলে হত্যা, গ্রেপ্তার ২ 

নিহত কিশোর ইয়াসিন আরাফাত

নোয়াখালীর কবিরহাট উপজেলায় টিকটক বানানোর কথা বলে এক কিশোরের মুখে স্কচটেপ পেঁচিয়ে ও হাত-পা বেঁধে দীঘির পানিতে ফেলে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত দুই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

সোমবার (৭ অক্টোবর) দুপুরে উপজেলার কবিরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বঙ্গের দিঘী থেকে নিহত কিশোরের মরদেহ উদ্ধার হয়। এর আগে, গত বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) ঘটনাটি ঘটে।   

নিহত কিশোরের নাম ইয়াসিন আরাফাত (১৫)। সে উপজেলার ঘোষবাগ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের উত্তমপুর লামছি গ্রামের ভূঁঞা বাড়ির মোহাম্মদ সাহাবুদ্দিনের ছেলে।

আরো পড়ুন:

গ্রেপ্তারকৃতরা হলেন- উত্তমপুর লামছি গ্রামের মহিন উদ্দিনের ছেলে আমির হোসেন জিহাদ (১৫) ও কবিরহাট পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর অজি উল্যার ছেলে ইব্রাহীম খলিল আকিল (১৫)।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, আরাফাতকে কিছু ছেলের সঙ্গে চলাফেরা করতে নিষেধ করেন তার চাচাতো ভাই আমির। ক্ষিপ্ত হয়ে আরাফাত তাকে মারধর করে। এ ঘটনায় আরাফাতকে শিক্ষা দিতে কৌশল খুঁজতে থাকে আমির। আরাফাতের বন্ধু আকিলের সঙ্গে বিষয়টি নিয়ে পরামর্শ করে আমির। গত বৃহস্পতিবার সকালের দিকে টিকটিক বানানোর কথা বলে আরাফাতকে ডেকে নিয়ে যায় তারা। কবিরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড বঙ্গের দিঘীর পাড়ে নিয়ে টিকটক বানানোর কথা বলে কৌশলে আরাফাতের মুখে স্কচটেপ পেঁচিয়ে, হাত-পা বেঁধে দীঘির পানিতে ফেলে দিয়ে চলে তারা।  

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্তাহীন বিল্লাহ বলেন, নিখোঁজের তিনদিন পর এ ঘটনায় নিহত কিশোরের মা শাহানারা আক্তার কবিরহাট থানায়  সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডির আলোকে ঘটনার ১১দিন পর পুলিশ অভিযুক্ত দুই কিশোরদের গ্রেপ্তার করে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে মরদেহ উদ্ধার এবং হত্যার রহস্য উদঘাটন হয়।

সুজন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়