ঢাকা     সোমবার   ০৭ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২২ ১৪৩১

গোপালগঞ্জে পূর্ব শত্রুতার জেরে ২৫ বাড়িঘরে হামলা-ভাঙচুর

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৮, ৭ অক্টোবর ২০২৪  
গোপালগঞ্জে পূর্ব শত্রুতার জেরে ২৫ বাড়িঘরে হামলা-ভাঙচুর

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় গ্রাম্য প্রভাব বিস্তার ও পূর্ব শত্রুতাকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্যের সমর্থকদের অন্তত ২৫টি বাড়িঘরে হামলা-ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে বর্তমান ইউপি সদস্য ও তার সমর্থকদের বিরুদ্ধে।

আজ সোমবার (৭ অক্টোবর) উপজেলার সদর ইউনিয়নের খারহাট গ্রামে হামলা করা হয়। কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শফিউদ্দিন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি মো. শফিউদ্দিন খান বলেন, খারহাট গ্রামের সাবেক ইউপি সদস্য বদিউজ্জামান বতু ও বর্তমান সদস্য আবু জাফর শিকদারের মধ্যে গ্রাম্য প্রভাব বিস্তার ও পূর্ব শত্রুতা নিয়ে বিরোধ চলে আসছিল। গত ৫ অক্টোবর এলাকার আধিপত্য নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হলে ১০ জন আহত হয়। এর জের ধরে বর্তমান ইউপি সদস্য আবু জাফর শিকদারের নেতৃত্বে তার সমর্থকেরা সাবেক ইউপি সদস্য বদিউজ্জামান বতু সমর্থকদের অন্তত ২৫টি বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। এ সময় বতু গ্রুপের পুরুষ মানুষ কেউ বাড়িতে ছিলেন না।

আরো পড়ুন:

পরে খবর পেয়ে কাশিয়ানী থানা পুলিশ, মুকসুদপুর থানা পুলিশ, কাশিয়ানী সেনা টহল টিম ও মুকসুদপুর সেনা টহল টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। উভয় পক্ষই এখন পলাতক রয়েছে। তবে এখন পর্যন্ত কোনো পক্ষ মামলা দায়ের করেনি। 

বাদল/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়