ঢাকা     বুধবার   ০৯ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৪ ১৪৩১

চট্টগ্রামে দুর্গাপূজায় সার্বক্ষণিক নিরাপত্তা : পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৯, ৯ অক্টোবর ২০২৪  
চট্টগ্রামে দুর্গাপূজায় সার্বক্ষণিক নিরাপত্তা : পুলিশ কমিশনার

চট্টগ্রাম মহানগরীর পূজামণ্ডপে সার্বক্ষণিক নিরাপত্তা সুনিশ্চিত করা হবে বলে জানিয়েছেন চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার হাসিব আজিজ। আজ বুধবার (৯ অক্টোবর) চট্টগ্রাম মহানগরীর জেএম সেন হল পূজামণ্ডপসহ বিভিন্ন মণ্ডপ পরিদর্শনকালে তিনি এ কথা বলেন। 

পুলিশ কমিশনার হাসিব আজিজ নগরীর পূজামণ্ডপের নিরাপত্তা এবং পূজা উদ্‌যাপনের বিষয়ে পূজা উদযাপন কমিটির নেতাদের সঙ্গে আলোচনা করেন ও বিভিন্ন পরামর্শ দেন।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশ কমিশনার আশ্বস্ত করেন, শারদীয় দুর্গোৎসব পালনে সর্বোচ্চ নিরাপত্তামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। ভক্তরা যাতে উৎসবের সঙ্গে নির্বিঘ্নে পূজা পালন করতে পারে, সেই ব্যাপারে অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে নিরাপত্তা পরিকল্পনা নেওয়া হয়েছে।

আরো পড়ুন:

পরিদর্শনকালে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার আব্দুল মান্নান মিয়া, মাসুদ আহাম্মদ, আব্দুল ওয়ারীশসহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শারদীয় দুর্গাপূজা ২০২৪ উপলক্ষে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা সার্বক্ষণিক নিরাপত্তামূলক কার্যক্রম তদারকিতে নিয়োজিত আছে। প্রতিমা বিসর্জন পর্যন্ত পোশাকধারী পুলিশের সঙ্গে গোয়েন্দা পুলিশও নিরাপত্তার দায়িত্বে থাকবে। 

রেজাউল/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়