ঢাকা     বৃহস্পতিবার   ১০ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৫ ১৪৩১

জামালপুরে ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহত ১ 

জামালপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৮, ১০ অক্টোবর ২০২৪   আপডেট: ০৯:২০, ১০ অক্টোবর ২০২৪
জামালপুরে ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহত ১ 

জামালপুরে ট্রাক ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ইউসুফ আলী (৪৫) নামে এক ইজিবাইক চালক নিহত হয়েছেন। বুধবার (৯ অক্টোবর) রাতে জামালপুর-সরিষাবাড়ী আঞ্চলিক মহাসড়কের কুটামনি এলাকার চাঁন মিয়ার দোকানের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ইউসুফ আলী জামালপুর পৌর শহরের বিসিক শান্তিনগর এলাকার মৃত আয়েজ উদ্দিনের ছেলে। 

স্থানীয়রা জানান, বুধবার রাত সাড়ে ৯টার দিকে জামালপুর থেকে ছেড়ে আসা সরিষাবাড়ীগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন ইজিবাইক চালক ইউসুফ আলী। এ সময় ইজিবাইকটিতে কোনো যাত্রী ছিলেন না। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহ উদ্ধার করে। 

এসময় জামালপুর-সরিষাবাড়ী আঞ্চলিক মহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। দুর্ঘটনার পরেই চালক ও তার সহযোগী পালিয়ে যায়। পরে মরদেহ থানায় নিয়ে যায় পুলিশ। 

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য শাহিনুর ইসলাম বলেন, বিকট শব্দ শুনে রাস্তায় এসে দেখি ইজিবাইক ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকের মরদেহ ট্রাকের নিচে পড়ে আছে। ফায়ার সার্ভিসের সদস্যরা লাশ উদ্ধার করে। পরে পুলিশ এসে মরদেহ নিয়ে গেছে। 

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফয়সল মোহাম্মদ আতিক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ট্রাকটি আটক করা হলেও পালিয়ে গেছে এর চালক ও সহকারী। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শোভন/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়