ঢাকা     শুক্রবার   ১১ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৬ ১৪৩১

সিরাজগঞ্জে গণধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ১১ অক্টোবর ২০২৪  
সিরাজগঞ্জে গণধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

সিরাজগঞ্জ জেলায় আলোচিত গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামি মো. ডলার তালুকদারকে (৩৭) গ্রেপ্তার করেছে র‌্যাব-১২।

শুক্রবার (১০ অক্টোবর) রাতে জেলার রায়গঞ্জের ধামাইনগর ইউনিয়নের সরাই এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

ডলার তালুকদার সদর উপজেলার ডুমুর ইছা গ্রামের মৃত নায়েব আলীর ছেলে।

শনিবার (১১ অক্টোবর) সকালে র‌্যাব-১২ সদর দপ্তরের কোম্পানি কমান্ডার এম আবুল হাশেম সবুজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। 

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়- গত ১ অক্টোবর সন্ধ্যায় নির্যাতিত গৃহবধূ মুরগীর ফার্মের মালিকের শ্বশুড় বাড়ি সিরাজগঞ্জ শহরে ডিম দেওয়ার জন্য অটোরিকশায় রওয়া হয়। এসময় শহরের নিউ মার্কেট এলাকায় পৌঁছালে অপরিচিত একজনের অটোভ্যান রিজার্ভ করে বাড়ি ফেরার পথে সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার ডুমুরইছা হাটখোলা বাজার এলাকায় ভ্যানটি ধামিয়ে জোরপূবক গৃহবধূকে নামিয়ে নেয় কয়েকজন দুর্বৃত্তরা। পরে তারা ওই গৃহবধূকে বাজারের পাশের বাগানে নিয়ে গণধর্ষণ করে। পরে গৃহবধূকে একটি অপরিচিত সিএনজিতে তুলে দেয় দুর্বৃত্তরা। 

মুরগীর ফার্মে পৌঁছে বিষয়টি ফার্মের মালিককে অবগত করে। পরে ফার্মের মালিক গৃহবধূকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় নিজেই বাদী হয়ে গত (৫ অক্টোবর) সদর থানায় গণধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। যার মামলা নং-৫। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১২ এর তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা শাখার সহযোগিতায় গতকাল রাতে গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামি ডলার তালুকদারকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাজ থেকে একটি মোবাইল জব্দ করা হয়েছে। গ্রেপ্তার আসামিকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

অদিত্য/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়