ঢাকা     শুক্রবার   ১১ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৬ ১৪৩১

আমিরাতে মাঙ্কিপক্সে বাংলাদেশির মৃত্যু, কু‌মিল্লায় দাফন

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২১, ১১ অক্টোবর ২০২৪   আপডেট: ১৯:৫১, ১১ অক্টোবর ২০২৪
আমিরাতে মাঙ্কিপক্সে বাংলাদেশির মৃত্যু, কু‌মিল্লায় দাফন

কামাল হোসেন

সংযুক্ত আরব আমিরাতে মাঙ্কিপক্সে আক্রান্ত হয়ে মারা যাওয়া কামাল হোসেনের (৩৮) মরদেহ কুমিল্লার চৌদ্দগ্রামের মুন্সীরহাট ইউনিয়নের মেষতলা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) স্বাস্থ্য মন্ত্রণালয় ও জেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী সর্বোচ্চ সতর্কতার সঙ্গে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রহমাতুল্লাহ এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম কিবরিয়া টিপুর উপস্থিতিতে কামালের মরদেহ দাফন করা হয়। 

মুন্সিরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলমগীর হোসেন জানান, কামালের স্ত্রী ও দুই মেয়ে রয়েছে। ছয় থেকে সাত বছর আগে জীবিকার তাগিদে কামাল আরব আমিরাতে যান। গত ৩০ সেপ্টেম্বর মাঙ্কিপক্সে আক্রান্ত হয় আরব আমিরাতে মারা যান তিনি। 

আরো পড়ুন:

কামাল হোসেনের বাবা নজির আহমেদ জানান, গতকাল বৃহস্পতিবার রাতে ছেলের মরদেহ নিয়ে তিনি ঢাকা বিমানবন্দর থেকে রওনা দেন। উপজেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী আজ সকাল ৮টায় গ্রামের বাড়ি চৌদ্দগ্রাম উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের মেসতলায় পারিবারিক কবরস্থানে কামালের মরদেহ দাফন করা হয়। 

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম কিবরিয়া টিপুর বলেন, ‘গত ৩০ সেপ্টেম্বর আরব আমিরাতের শারজায় একটি হাসপাতালে মাঙ্কিপক্সে আক্রান্ত হয়ে মো. কামাল হোসেন মারা যান।’ 

চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রহমাতুল্লাহ জানান, সংযুক্ত আরব আমিরাতে মাঙ্কিপক্সে আক্রান্ত হয়ে মারা যাওয়া কামাল হোসেনের মরদেহ স্বাস্থ্য মন্ত্রণালয় এবং জেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী দাফন করা হয়েছে।

রুবেল/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়