ঢাকা     শুক্রবার   ১১ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৬ ১৪৩১

দাওয়াত খেয়ে বাড়ি ফেরা হলো না ২ বন্ধুর

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৬, ১১ অক্টোবর ২০২৪  
দাওয়াত খেয়ে বাড়ি ফেরা হলো না ২ বন্ধুর

দাওয়াত খেয়ে বাড়ি ফেরার সময় কুমিল্লার চৌদ্দগ্রামে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মো. দেলোয়ার হোসেন (২৫) ও মো. সাগর (২৩) নামে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাদের অপর বন্ধু রায়হান গুরুতর আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

শুক্রবার (১১অক্টোবর) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উজিরপুর ইউনিয়নের ছামচেড়ি এলাকায় দুর্ঘটনাটি ঘটে। 

মারা যাওয়া দেলোয়ার হোসেন সদর দক্ষিণ উপজেলার ধনপুর গ্রামের শহীদ মিয়ার ছেলে। সাগর একই উপজেলার জয়নগর গ্রামের বাবুল মিয়ার ছেলে। 

আরো পড়ুন:

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রবাসী রায়হান তার দুই বন্ধু দেলোয়ার ও সাগরকে নিয়ে চৌদ্দগ্রাম থেকে দাওয়াত খেয়ে মোটরসাইকেলে করে সদর দক্ষিণ এলাকার বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে তারা তিনজন মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন সড়কে। ঘটনাস্থলে দেলোয়ারের মৃত্যু হয়। স্থানীয়রা আহত অবস্থায় সাগর ও রায়হানকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাগরের মৃত্যু হয়। আহত রায়হানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে দেলোয়ার হোসেনের মরদেহ ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। শুনেছি, কুমিল্লা হাসপাতালে সাগরের নামে আরো একজনের মৃত্যু হয়েছে।

রুবেল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়