ঢাকা     শুক্রবার   ১১ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৬ ১৪৩১

কক্সবাজারে হোটেল থেকে পর্যটকের মরদেহ উদ্ধার 

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৩, ১১ অক্টোবর ২০২৪  
কক্সবাজারে হোটেল থেকে পর্যটকের মরদেহ উদ্ধার 

কক্সবাজারে আবাসিক হোটেল থেকে অমিত বড়ুয়া (৩২) নামে এক পর্যটকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১১ অক্টোবর) দুপুরে কক্সবাজার শহরের হোটেল-মোটেল জোনের মরিয়ম রিসোর্ট নামের আবাসিক হোটেল থেকে মরদেহটি উদ্ধার হয়।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফয়জুল আজীম জানান, ধারণা করা হচ্ছে যুবক আত্মহত্যা করেছেন।

মারা যাওয়া অমিত বড়ুয়া চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলার শাকপুরা এলাকার রণজিত বড়ুয়ার ছেলে।

আরো পড়ুন:

রিসোর্ট কর্তৃপক্ষের বরাতে ওসি মুহাম্মদ ফয়জুল আজীম জানান, গত ৮ অক্টোবর সকালে অমিত বড়ুয়া কক্সবাজার ঘুরতে আসেন। তিনি রিসোর্টটির ১০৮ নম্বর কক্ষে ওঠেন। আজ সকালে তার হোটেল কক্ষ ছাড়ার কথা ছিল। সকাল ১১টার দিকে কক্ষটি ছাড়ার বিষয়ে জানতে হোটেলের এক কর্মচারী অমিত বড়ুয়ার সঙ্গে কথা বলতে যান। তিনি (হোটেল কর্মচারী) কক্ষটি ভেতর থেকে বন্ধ অবস্থায় দেখতে পান। কয়েকবার ডাকার পরও কোনো সাড়াশব্দ না পাওয়ায় হোটেল কর্মচারীরা বিষয়টি পুলিশকে অবহিত করে। 

তিনি আরও জানান, পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে কক্ষটির দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। তারা রশি দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার করে। এসময় মৃতের পকেটে একটি চিরকুট পাওয়া যায়। তবে চিরকুটটি খুলে এখনো পড়া সম্ভব হয়নি।

তিনি জানান, প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ। তারপরও ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

তারেকুর/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়