ঢাকা     শনিবার   ১২ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৭ ১৪৩১

বৌভাতে মুরগির রোস্ট নিয়ে সংঘর্ষ, আহত ৮ 

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫০, ১২ অক্টোবর ২০২৪  
বৌভাতে মুরগির রোস্ট নিয়ে সংঘর্ষ, আহত ৮ 

মাদারীপুরের শিবচরে বৌভাত অনুষ্ঠানে মুরগির ভাঙা রোস্ট দেওয়াকে কেন্দ্র করে ছেলে পক্ষের সঙ্গে মেয়ে পক্ষের সংঘর্ষ হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে উভয় পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছেন। তাদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ (১২ অক্টোবর) জেলার শিবচর পৌরসভার যাদুয়ারচর মোড়লকান্দি গ্রামের খলিল বেপারীর বৌভাত অনুষ্ঠান চলছিল। দুপুরে খাবারের সময় মুরগির ভাঙা রোস্ট দেওয়াকে কেন্দ্র করে মেয়ে পক্ষের সুরুজ মিয়ার সঙ্গে খলিল বেপারীর বাড়ির লোকদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়।

দুই পক্ষের লোকজন লাঠি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে হেমায়েত ঢালী, বিল্লাল মোল্লা, ইব্রাহিম হাওলাদারসহ উভয় পক্ষের অন্তত আট জন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গুরুতর আহত হেমায়েত ঢালীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরে শিবচর থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

আরো পড়ুন:

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোকতার হোসেন বলেন, ‘বিয়ে বাড়িতে মুরগির ভাঙা রোস্ট দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে কয়েকজন আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

বেলাল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়