ঢাকা     রোববার   ১৩ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৮ ১৪৩১

ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের পর ছেলেরও মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৮, ১৩ অক্টোবর ২০২৪   আপডেট: ০৮:৫৪, ১৩ অক্টোবর ২০২৪
ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের পর ছেলেরও মৃত্যু

ময়মনসিংহের ধোবাউড়ায় ভিমরুলের কামড়ে বাবা ও মেয়ের মৃত্যুর পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছেলে সিফাত উল্লাহ (৬) মারা গেছে।

নিহতরা হলেন, উপজেলার দুধনই গ্রামের চান্দু মেম্বারের মাওলানা আবুল কাশেম (৫০), তার মেয়ে লাবিবা আক্তার (৮) ও ছেলে সিফাত উল্লাহ (৬)। আবুল কাশেম দুধনই বাজার জামে মসজিদে ইমাম হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল মামুন সরকার সিফাত উল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, শনিবার (১২ অক্টোবর) সকাল ১০টায় লাকড়ি আনার জন্য ছেলে-মেয়েকে নিয়ে নৌকা দিয়ে বাজারে যাচ্ছিলেন আবুল কাশেম। বাড়ির পাশেই একটি বাঁশঝাড়ে নৌকা আটকে যায়। তখন ভিমরুলের বাসা ভেঙে তাদের কামড় দেয়। স্থানীয়রা তাদের ৩ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বাবা আবুল কাশেম ও ছেলে সিফাতুল্লাহকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পথে দুপুর ১ টায় আবুল কাশেম মারা যায়। এরপর বেলা ৩টায় ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যায় মেয়ে লাবিবা। আশঙ্কাজনক অবস্থায় ছেলে সিফাত উল্লাহ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত সাড়ে ৯টার দিকে সে মারা যায়।

খবর পেয়ে নিহতদের বাড়িতে গিয়ে সমবেদনা জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিশাত শারমিন। তাদের পরিবারকে আর্থিক সহায়তা তুলে দেন।

আরও পড়ুন: ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের মৃত্যু, ছেলে হাসপাতালে

মিলন/ইভা 


সর্বশেষ

পাঠকপ্রিয়