ঢাকা     রোববার   ১৩ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৮ ১৪৩১

রাজবাড়ীতে ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা

রাজবাড়ী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৯, ১৩ অক্টোবর ২০২৪   আপডেট: ১০:৩২, ১৩ অক্টোবর ২০২৪
রাজবাড়ীতে ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা

ফাইল ফটো

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফারুক সরদার (২৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১২ অক্টোবর) দিবাগত রাত ৯টার দিকে উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফারুক দৌলতদিয়া ইউনিয়নের সোহরাব মণ্ডলপাড়ার পল্লী চিকিৎসক শহিদ সরদারের ছেলে ও দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রদলের কর্মী ছিলেন।

ফারুকের ভাই মনিরুজ্জামান অভিযোগ করে বলেন, দুর্গাপূজা উপলক্ষে দৌলতদিয়া রেলস্টেশনের পাশে মেলা বসে। ওই মেলায় জুয়ার আসর বসান স্থানীয় রিপন ও তার সহযোগীরা। মেলার বিভিন্ন দোকান থেকে প্রতিদিন চাঁদা তুলছিলেন তারা। শুরু থেকেই জুয়ার আসর বসানো ও চাঁদাবাজির প্রতিবাদ করে আসছিল ফারুক। শনিবার রাত ৯টার দিকে দৌলতদিয়া যৌনপল্লীতে রিপনের মুদি দোকানে গিয়ে আবারও চাঁদাবাজি ও জুয়ার আসর বন্ধ করতে বলে ফারুক। এ সময় রিপন ও তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে ফারুকের মাথা, পিঠ, দুই পা ও বাম হাতে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেন। দ্রুত তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরো পড়ুন:

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শরীফ আল রাজীব বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

রবিউল/কেআই

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়