ঢাকা     রোববার   ১৩ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৮ ১৪৩১

গৌরনদীতে সাবেক মেয়রসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

বরিশাল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ১৩ অক্টোবর ২০২৪  
গৌরনদীতে সাবেক মেয়রসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

বিগত ২০২২ সালের ১০ ফেব্রুয়ারিতে বরিশালের গৌরনদী উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক শরীফ শাহাবুব হাসানের উপর হামলার অভিযোগে সাবেক পৌর মেয়র, কাউন্সিলরসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৯ নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। 

হামলার শিকার বিএনপি নেতা বাদি হয়ে এ মামলা দায়ের করেন। 

রোববার (১৩ অক্টোবর) সকালে গৌরনদী মডেল থানার ওসি মো. ইউনুস মিয়া মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি  জানান, গত শুক্রবার রাতে মামলাটি দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।
 
মামলার আসামিরা হলেন- গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মো. হারিছুর রহমান, ১নং ওয়ার্ডের কাউন্সিলর খোকন শিকদার, যুবলীগ নেতা ইকবাল ফ‌কির, ইমরান মৃধা, নুরু বেপারী, কালু বেপারী, রুহল শিকদার, রাবুল সিকদার ও বাবুল শিকদার।

মামলার এজাহারে বাদি উল্লেখ করেন, ২০২২ সা‌লের ৮ ও ১০ ফেব্রুয়ারি ১নং আসামি হারিছুরের নির্দেশে আসামিরা বা‌দির (শাহাবুব) টরকী বন্দরের দোকানে অনাধিকার প্র‌বেশ করে হামলা চা‌লি‌য়ে মারধর ক‌রে ৬ লাখ টাকা চাঁদা দা‌বি ক‌রে। আসামিরা প্রথম দিন ২০ হাজার টাকা ও দ্বিতীয় দিন বাদিকে গুরুতর জখম করে দোকানের ক্যাশ থেকে তিন লাখ একা‌শি হাজার টাকা নিয়ে যায়।

পলাশ/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়