ঢাকা     রোববার   ১৩ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৮ ১৪৩১

অভিশাপ ভেবে মেয়েকে হত্যা, বাবা আটক

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৯, ১৩ অক্টোবর ২০২৪   আপডেট: ২২:৩১, ১৩ অক্টোবর ২০২৪
অভিশাপ ভেবে মেয়েকে হত্যা, বাবা আটক

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় তাজুল ইসলাম নামে এক ব্যক্তি নিজের ছয় বছর বয়সী মেয়েকে অভিশাপ ভেবে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।  

রোববার (১৩ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার জোড়কানন ইউনিয়নের সীমান্তবর্তী নির্ভয়পুর গ্রামের পাশের জঙ্গল থেকে মাটি খুঁড়ে মারিয়া নামে শিশুটির মরদেহ উদ্ধার করে বিজিবি ও পুলিশ। 

স্থানীয়রা জানান, তাজুল ইসলাম মাদকসেবী। তিনি দুইবার বিয়ে করেছেন। দ্বিতীয় সংসারে তার একটি কন্যা সন্তানের জন্ম হয়। কন্যাশিশুকে অভিশাপ মনে করে তাজুল ইসলাম তার দ্বিতীয় স্ত্রীকে প্রায়ই মারধর করতেন। গত শুক্রবার (১১ অক্টোবর) সকালে দোকানে নিয়ে যাচ্ছেন মেয়েকে একথা বলে ঘর থেকে তিনি বের হন। ঘরে ফিরে তিনি জানান, শিশুটি হারিয়ে গেছে। পরে অনেক খোঁজাখুঁজির পর বিজিবি ও পুলিশকে নিয়ে সীমান্তবর্তী এলাকার নির্ভয়পুর গ্রামের পাশের একটি জঙ্গলে যান স্থানীয় লোকজন। সেখান মাটিতে পুঁতে রাখা অবস্থায় শিশুটির লাশ উদ্ধার হয়।

আরো পড়ুন:

কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, লাশ উদ্ধার পরপরই স্থানীয়রা তাজুলকে ধরে থানায় খবর দেন। সীমন্তবর্তী এলাকা হওয়ায় পুলিশ ও বিজিবি যৌথভাবে লাশ উদ্ধার করে। ঘাতক থানায় আটক আছে। মামলা প্রক্রিয়াধীন।

রুবেল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়