ঢাকা     সোমবার   ১৪ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৯ ১৪৩১

জমি ভাগাভাগি নিয়ে বোন-ভাবিকে হত্যার ঘটনায় মামলা

মেহেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৩, ১৪ অক্টোবর ২০২৪  
জমি ভাগাভাগি নিয়ে বোন-ভাবিকে হত্যার ঘটনায় মামলা

মেহেরপুরের গাংনীতে বাবার জমিজমা সংক্রান্ত বিরোধে ভাবি সহকারী শিক্ষিকা জাকিয়া খাতুন ও বোন জোসনা খাতুনকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১৩ অক্টোবর) রাতে নিহত জাকিয়া খাতুনের স্বামী জাহিদ হোসেন বাদী হয়ে গাংনী থানায় মহিবুল ইসলাম ওহিদসহ তিনজনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেন। 

এ ঘটনায় মামলার ১নং আসামি মহিবুল ইসলাম ওহিদকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গাংনী থানার ওসি তদন্ত মেজবাহ জানান, স্কুল শিক্ষিকা জাকিয়া খাতুনের স্বামী জাহিদ হোসেন বাদী হয়ে মহিবুল ইসলাম ওহিদকে এক নং আসামি করে আরও দুইজনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর জানান, মামলাটি তদন্ত শুরু হয়েছে। এছাড়া অন্য আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

এদিকে স্কুল শিক্ষিকা জাকিয়া হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে তার সহকর্মীরা। সোমবার (১৪ অক্টোবর) সকাল ১১টার দিকে গাংনী উপজেলা পরিষদ চত্তরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে নেতৃত্ব দেন জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি হাফিজুর রহমান বকুল। এসময় বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও নিহত জাকিয়ার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাবার জমিজমা সংক্রান্ত বিরোধে আপন বোন ও ভাবিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে মহিবুল ইসলাম ওহিদের বিরুদ্ধে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ধানখোলা ইউনিয়নের সানঘাট গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জাহিদ ও তার বোন শামিমা খাতুন আহত হন।

ফারুক/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়