ঢাকা     মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ৩০ ১৪৩১

রংপুরে সারজিস-হাসনাতকে অবাঞ্ছিত ঘোষণার প্রতিবাদে বিক্ষোভ

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ১৫ অক্টোবর ২০২৪  
রংপুরে সারজিস-হাসনাতকে অবাঞ্ছিত ঘোষণার প্রতিবাদে বিক্ষোভ

ছবি: রাইজিংবিডি

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই সমন্বয়ক সারজিস আলম ও হাসনাত আব্দুল্লাহকে রংপুরে অবাঞ্ছিত ঘোষণা করার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থীরা। বিক্ষোভ মিছিল থেকে অবিলম্বে জাতীয় পার্টিকে ক্ষমা চাওয়াসহ বিতর্কিত বক্তব্য প্রত্যাহারের আহ্বান জানানো হয়। নয়তো ছাত্র-জনতা ঐক্যবদ্ধভাবে জাতীয় পার্টির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে।

সোমবার (১৫ অক্টোবর) মধ্যরাতে রংপুর নগরীর মেডিক্যাল মোড় থেকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করেন।

এ সময় তারা মিছিল থেকে বিভিন্ন স্লোগান দেন। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন আন্দোলনকারী শিক্ষার্থীরা।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন রংপুরের প্রতিনিধি ইমরান আহমেদ, ডা. জামিল আহমেদ, ইমতিয়াজ ইমতি, মোতাওক্কিল বিল্লাহ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, গত ৭ অক্টোবর দিবাগত মধ্যরাতে নিজ নিজ ফেসবুক পেজে এই বিষয়ে পোস্ট দিয়ে ক্ষোভ প্রকাশ করেন তারা। পোস্টে সারজিস আলম লিখেছিলেন, ‘জাতীয় পার্টির মতো মেরুদণ্ডহীন ফ্যাসিস্টের দালালদের প্রধান উপদেষ্টা কিভাবে আলোচনায় ডাকে?’

পড়ুন: রংপুরে সারজিস-হাসনাতকে ঢুকতে দেওয়া হবে না 

/আমিরুল/সাইফ/


সর্বশেষ

পাঠকপ্রিয়