ঢাকা     মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ৩০ ১৪৩১

মাগুরায় মদপানে ২ মৃত্যু

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৮, ১৫ অক্টোবর ২০২৪  
মাগুরায় মদপানে ২ মৃত্যু

মাগুরার শালিখা উপজেলায় অতিরিক্ত মদপানে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে যশোরে একজন ও বিকেলে মাগুরা সদর হাসপাতালে অপর ব্যক্তি মারা যান। মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কৃষ্ণ পদ বিশ্বাস এ তথ্য জানান।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন- শালিখা উপজেলার ধনেশ্বরগাতী গ্রামের মনোরঞ্জন দাশের ছেলে সবুজ দাশ (২২) ও একই গ্রামের শ্রী রাম ঘোষাইয়ের ছেলে দিগন্ত ঘোষাই (২৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার রাতে সবুজ ও দিগন্ত মদপান করেন। মধ্য রাতে তারা অসুস্থ হয়ে পড়েন। পরে দুজনকে স্থানীয়ভাবে চিকিৎসা করানো হয়। আজ মঙ্গলবার সকালে সবুজ যশোরে  ও বিকেলে দিগন্ত মাগুরা সদর হাসপাতালে মারা যান। 

আরো পড়ুন:

মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কৃষ্ণ পদ বিশ্বাস বলেন, অতিরিক্ত মদ পানে অসুস্থ হলে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালেই একজনের মৃত্যু হয়। অপরজন যশোরে নেওয়ার পর মারা যান।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওলি মিয়া বলেন, ‘একজন মদ পানে মারা গেছেন এমন তথ্য পেয়েছি। অপরজনের মৃত্যু কীভাবে হয়েছে, তা পরিষ্কার নয়। বিষয়টি তদন্ত করা হচ্ছে। মরদেহ দুটির ময়নাতদন্ত হবে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

শাহীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়