ঢাকা     বুধবার   ১৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ৩১ ১৪৩১

আশুলিয়ায় ২১ লাখ টাকার পলিথিনসহ ট্রাক জব্দ, আটক ২

সাভার (ঢাকা) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৮, ১৫ অক্টোবর ২০২৪  
আশুলিয়ায় ২১ লাখ টাকার পলিথিনসহ ট্রাক জব্দ, আটক ২

ঢাকার সাভারের আশুলিয়ায় সাড়ে ১০টন অবৈধ পলিথিনসহ একটি ট্রাক জব্দ করেছে পুলিশ। এসময় ট্রাকটির চালক ও তার সহকারীকে আটক করা হয়। জব্দকৃত পলিথিনের আনুমানিক বাজার মূল্য ২১ লাখ ৩৪ হাজার ৪০০ টাকা। মঙ্গলবার (১৫ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর সিদ্দিক।

গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নবীনগর এলাকা থেকে ট্রাকটি জব্দ হয়।  

আটককৃতরা হলেন- বগুড়া জেলার আদমদিঘী থানার সান্তাহার (চা বাগান) একালার আব্দুর রশিদের ছেলে ট্রাক চালক মো. রাব্বি হোসেন (২৩) এবং একই এলাকার ডহরপুর পূর্বপাড়া এলাকার মো. তোজাম্মেল হোসেনের ছেলে মো. তামিম হোসেন (২২)। তিনি ট্রাক চালকের সহকারী।

আরো পড়ুন:

পুলিশ জানায়, ঢাকার বাবু বাজার থেকে ট্রাকে করে নিষিদ্ধ পলিথিন বগুড়া রেলস্টেশনের হাড্ডি পট্টি এলাকায় নিয়ে যাওয়া হচ্ছে বলে গোপন সূত্রে খবর আসে। আশুলিয়া থানা পুলিশ ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর তিন রাস্তার মোড়ে চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে। গতকাল দিবাগত রাতে চেকপোস্টে একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৬৪২৪৩) থামিয়ে তল্লাশি চালানো হয়। এসময় ট্রাকটি থেকে ১০ হাজার ৬৭২ কেজি পলিথিন জব্দ হয়। ট্রাক চালক রাব্বি হোসেন ও তার সহকারী তামিম হোসেনকে আটক করা হয়। জব্দকৃত পলিথিনের আনুমানিক বাজার মূল্য ২১ লাখ ৩৪ হাজার ৪০০ টাকা।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর সিদ্দিক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর এলাকায় অভিযান পরিচালনা করে প্রায় সাড়ে ১০ টন পলিথিনসহ একটি ট্রাক জব্দ করা হয়েছে। ট্রাকের চালক ও চালকের সহকারীকে আটক করা হয়েছে।

সাব্বির/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়