ঢাকা     বুধবার   ১৬ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ০ ১৪৩১

রাজবাড়ী‌তে ৩ ডাকাত গ্রেপ্তার

রাজবাড়ী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১১, ১৬ অক্টোবর ২০২৪  
রাজবাড়ী‌তে ৩ ডাকাত গ্রেপ্তার

রাজবাড়ীর গোয়াল‌ন্দে দে‌শি অস্ত্রসহ ডাকাত দলের ‌তিন সদস্যকে গ্রেপ্তার ক‌রে‌ছে পু‌লিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার দৌলতদিয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় এতথ্য জানান রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. শরীফ আল রাজীব।

গ্রেপ্তারকৃতরা হ‌লেন- গোয়ালন্দ উপ‌জেলার নিলুশেখের পাড়া গ্রা‌মের মো. মুনছের আলী শেখের ছে‌লে সিদ্দীকুর রহমান চিতাই (৩৭), দৌলতদিয়ার সোহরাব মন্ডলপাড়ার মৃত কুটি শেখের ছে‌লে মো. আজগর শেখ (৪০) এবং উত্তর দৌলতদিয়ার মজিদ শেখের পাড়ার রব বেপারীর ছে‌লে মো. শরীফ বেপারী (৩৫)।

অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজীব ব‌লেন, কিছু ব্যক্তি একত্রিত হয়ে ডাকাতি করার প্রস্তু‌তি নি‌চ্ছেন বলে তথ্য আসে। এরই ভিত্তিতে গতকাল দিবাগত রাত ২টার দি‌কে দৌলত‌দিয়া যৌনপল্লীর খিঁচুড়িপট্টি এলাকায় অ‌ভিযান চালায় পু‌লিশ। এসময় তিন জন‌কে গ্রেপ্তার ক‌রা হয়। তল্লাশি করে তা‌দের কাছ থে‌কে দুটি দা ও দুটি চাকু জব্দ করা হয়েছে। গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়েরের পর আজ আসা‌মি‌দের আদাল‌তে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

আরো পড়ুন:

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে সিদ্দীকুরের বিরুদ্ধে ছয়টি, আজগর শেখের নামে ৯টি এবং শরীফ বেপারীর নামে চারটি মামলা রয়েছে।

রবিউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়