ঢাকা     বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১ ১৪৩১

রিকশাটি নেই, সড়কের পাশে পড়ে ছিল চালকের মৃতদেহ

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১০, ১৭ অক্টোবর ২০২৪  
রিকশাটি নেই, সড়কের পাশে পড়ে ছিল চালকের মৃতদেহ

রাজশাহী শহরে মো. আলম (৬৫) নামে একজন বৃদ্ধ রিকশাচালককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তার রিকশাটি নিয়ে গেছে। পুলিশ ও পরিবারের ধারণা, রিকশাটি নেওয়ার জন্যই ছুরিকাঘাতে তাকে হত্যা করা হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে রাজশাহী নগরের কাটাখালী বাজার সংলগ্ন এলাকায় সড়কের পাশে তার মরদেহ পাওয়া যায়।

রাজশাহী নগরীর বড়বনগ্রাম মহল্লার বাসিন্দা ছিলেন তিনি।  

কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন জানান, আলমের মরদেহের গলা ও বুকে ধারালো অস্ত্রের জখম ছিল। রাতে সড়কের পাশে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয় এক ব্যক্তি পুলিশে খবর দেন। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়।
 
এর আগে রাতেই পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা ঘটনাস্থল থেকে আলামত জব্দ করেন। কাটাখালী থানার ফেসবুক পেইজে নিহত ব্যক্তির ছবি প্রকাশের পর পরিবারের সন্ধান পায় পুলিশ। 

ওসি জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। পাশাপাশি আলমকে খুনের সঙ্গে জড়িত ব্যক্তিকেও শনাক্ত করার চেষ্টা করছে পুলিশ।

এর আগে গত ২২ সেপ্টেম্বর রাজশাহীর দামকুড়া থানার ল’পাড়া গ্রামে সাজামুল ইসলাম নামের এক রিকশাচালকের লাশ পাওয়া যায়। তাকেও খুনের পর রিকশাটি নিয়ে যাওয়া হয়েছিল। পরে ৫৪ অক্টোবর মাসুম আলী (৩৪) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। তিনি ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দী দেন। মাসুম আদালতে জানান, সাজামুলের রিকশা তিনি সিরাজগঞ্জে নিয়ে বিক্রি করেছিলেন।

কেয়া/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়