ঢাকা     বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১ ১৪৩১

পাবনায় পল্লী বিদ্যুৎ সমিতিতে ২ ঘণ্টা শাটডাউন

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৫, ১৭ অক্টোবর ২০২৪  
পাবনায় পল্লী বিদ্যুৎ সমিতিতে ২ ঘণ্টা শাটডাউন

পল্লী বিদ্যুৎ সমিতির ২০ কর্মকর্তাকে চাকরিচ্যুত করার প্রতিবাদে পাবনায় দুই ঘণ্টা শাটডাউন ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। দেশের বিভিন্ন স্থানের মতো পাবনার দুটি পল্লী বিদ্যুৎ সমিতি বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৪টা থেকে ২ ঘণ্টা বিদ্যুৎ বন্ধ রেখে শাটডাউন কর্মসূচি পালন করা হয়।  

বিকেলে সাড়ে ৪টার দিকে পাবনা পল্লী বিদ্যুৎ সমিতির-১ এর প্রধান কার্যালয়ে চাটমোহরে বিদ্যুৎ বন্ধ রেখে শাটডাউন করা হয়। এ সময় কার্যালয়ের সামনে তারা মানববন্ধনে মিলিত হন। সেখান থেকে বরখাস্তকৃত কর্মকর্তাদের দ্রুত চাকরিতে ফিরিয়ে আনার দাবি জানান বক্তারা। একইসঙ্গে তাদের দুই দফা দাবি মেনে নেওয়ার আহ্বান জানান তারা।

এ সময় বক্তব্য দেন এজিএম (আইটি) সামিরুল ইসলাম, লাইন টেকনিশিয়ান মোশারফ হোসেন ও আক্তার হোসেন, লাইনম্যান সাজেদুর রহমান প্রমুখ।

আরো পড়ুন:

পরে উদ্ভূত পরিস্থিতি নিয়ে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে বসে স্থানীয় প্রশাসন ও সেনাবাহিনী। এ সময় চাটমোর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান শাকিল, চাটমোহর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাবিবুল ইসলাম, পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জিএম শফিউল আলম ও একজন সেনা কর্মকর্তা উপস্থিত ছিলেন। 

পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ কর্তৃক পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের দাবি সমাধানের আশ্বাস দিলে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শাটডাউন প্রত্যাহার করেন সমিতির কর্মকর্তারা। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক হয়।

এ বিষয়ে পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জিএম শফিউল আলম বলেন, প্রধান উপদেষ্টার বিশেষ সহকারী মাহফুজ সাহেব মেসেজ দিয়েছেন। উদ্ভূত পরিস্থিতি ও দাবি নিয়ে আগামী রোববার ঢাকায় বৈঠক হবে। সেখানে আলোচনার মাধ্যমে সমস্যার সমাধানের আশ্বাস দেওয়া হয়েছে। এ কারণে শাটডাউন কর্মসূচি স্থগিত করে বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক করা হয়েছে। 

শাহীন/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়