ঢাকা     শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ২ ১৪৩১

মাদারীপুরে নিখোঁজ যুবককে ফিরে পেতে পরিবারের সংবাদ সম্মেলন

মাদারীপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪১, ১৮ অক্টোবর ২০২৪   আপডেট: ১২:৪৩, ১৮ অক্টোবর ২০২৪
মাদারীপুরে নিখোঁজ যুবককে ফিরে পেতে পরিবারের সংবাদ সম্মেলন

মাদারীপুরে রফিকুল ইসলাম (২২) নামে এক যুবক নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তাকে ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছেন পরিবারের সদস্যরা।   

শুক্রবার (১৮ অক্টোবর) সকালে নতুন শহর এলাকার সাংবাদিক অফিসে সংবাদ সম্মেলন করা হয়। 

নিখোঁজ রফিকুল ইসলাম শরিয়তপুরের সদর উপজেলার চিকন্দি ইউনিয়নের দক্ষিণ কেবলনগর বক্তারকান্দি গ্রামের মাওলানা আব্দুল জলিল বক্তারের ছেলে ও নারায়ণগঞ্জের ফতুল্লার আদর্শনগর এলাকার জামেয়া তালিমিয়া মাদ্রাসার ৯ম শ্রেণির শিক্ষার্থী। 

রফিকুলের বড়ভাই মুফতী তাজুল ইসলাম ফারুকী লিখিত বক্তব্যে বলেন, গত পহেলা সেপ্টেম্বর মাদারীপুর সদর উপজেলার কুলপদ্বী এলাকার বোনের বাসা থেকে নারায়ণগঞ্জের ফতুল্লার মাদ্রাসার উদ্দেশ্যে বের হয় রফিকুল। পরে আর কোনো হসিদ পাওয়া যায়নি তার। পরিবারের সাথেও কোনো যোগাযোগও করেনি রফিকুল। এরপর ১৮ সেপ্টেম্বর মাদারীপুর সদর মডেল থানায় একটি নিখোঁজ জিডি করেন তাজুল ইসলাম। কিন্তু রফিকুলকে উদ্ধারে কোনো সহযোগিতা করেনি পুলিশ। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রফিকুলের বাবা মাওলানা আব্দুল জলিল বক্তার, রফিকুলের দুলাভাই আব্দুল হাসিবসহ অনেকেই।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, মাদ্রসাছাত্র রফিকুলকে খুঁজে পেতে কার্যক্রম চলমান রয়েছে। বিভিন্ন এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করা হচ্ছে। এছাড়া তথ্যপ্রযুক্তির সহায়তার মাধ্যমে দ্রুত রফিকুলকে উদ্ধারে ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

বেলাল/ইমন 


সর্বশেষ

পাঠকপ্রিয়