ঢাকা     শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ২ ১৪৩১

বিলে জাল পাতা নিয়ে ২ পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ২০

নড়াইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০০, ১৮ অক্টোবর ২০২৪  
বিলে জাল পাতা নিয়ে ২ পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ২০

নড়াইলের লোহাগড়া উপজেলার ইছামতি বিলে মাছ ধরার ভেশাল জাল পাতাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। শুক্রবার (১৮ অক্টোবর) সকালে উপজেলার নলদী ইউনিয়নের চর-বালিদিয়া গ্রামে সংঘর্ষ হয়। এ ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

গ্রামবাসী জানান, চর বালিদিয়া গ্রামের মাতুব্বর লিটন মোল্যা ও আবুল মুন্সির সমর্থকদের সঙ্গে শহিদুল ও পাখি মোল্যার সমর্থকদের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। গতকাল বৃহস্পতিবার  ইছামতি বিলে ভেশাল জাল পাতাকে কেন্দ্র করে পাখি মোল্যা সমর্থিত শাহাবুদ্দিন মোল্যার সঙ্গে আবুল মুন্সি সমর্থিত হেলাল মুন্সির কথা কাটাকাটি হয়। এ ঘটনার জেরে আজ সকালে  চর-বালিদিয়া বাজারে দুই পক্ষের লোকজন বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র নিয়ে সংর্ঘষে জড়ায়। এতে নারীসহ উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন। এদের মধ্যে ‍গুরুতর কয়েকজনকে নড়াইল আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নড়াইল আধুনিক সদর হাসপাতালের চিকিৎসক অলোক কুমার বাগচী বলেন, আহত শহিদুল, দিদার, সিরাজ, লিটন, মনোয়ারা বেগম, কবির মোল্যা, রোকন, হারুনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরো পড়ুন:

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার অভিযোগে উভয় পক্ষের ১০ জনকে আটক করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

শরিফুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়