ঢাকা     শনিবার   ১৯ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৩ ১৪৩১

খুলনায় মসজিদে দানের ছাগল নিয়ে সংঘর্ষ, নিহত ১

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৮, ১৮ অক্টোবর ২০২৪  
খুলনায় মসজিদে দানের ছাগল নিয়ে সংঘর্ষ, নিহত ১

খুলনার পাইকগাছায় মসজিদে দান করা ছাগল বিক্রি করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ফজর আলী গাজী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের জামাই শাহিন সরদার। তাকে হাসপাতাল ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) দুপুরে উপজেলার কপিলমুনি ইউনিয়নের শ্যামনগর পশ্চিম পাড়া জামে মসজিদে ঘটনাটি ঘটে। নিহত ফজর আলী গাজী শ্যামনগরের মৃত. মোসলেম গাজীর ছেলে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ জুমার নামাজের আগে শ্যামনগরের পূর্বপাড়া জামে মসজিদে দান করা একটি ছাগল বেচাকেনা নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়ান। 

আরো পড়ুন:

কপিলমুনি শ্যামনগর পশ্চিম পাড়া জামে মসজিদ কমিটি সাবেক সভাপতি মমিন জানান, মসজিদে জনৈক ব্যক্তি একটি ছাগল দান করেন। ছাগলটির দাম ডাকা নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। পরে তারা সংঘর্ষে জড়ালে ফজর আলী গাজী গুরুতর আহত হন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

পাইকগাছা থানার পরিদর্শক (ওসি-তদন্ত) তুষার কান্তি দাস বলেন, পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

নূরুজ্জামান/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়