ঢাকা     শনিবার   ১৯ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৩ ১৪৩১

আশুলিয়ায় ছুরিকাঘাতে কিশোরের ভুঁড়ি বের করার ঘটনায় গ্রেপ্তার ২

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৯, ১৯ অক্টোবর ২০২৪  
আশুলিয়ায় ছুরিকাঘাতে কিশোরের ভুঁড়ি বের করার ঘটনায় গ্রেপ্তার ২

ঢাকার সাভারের আশুলিয়ায় কিশোরকে ছুরিকাঘাত করে ভুঁড়ি বের করে ফেলার ঘটনায় অভিযুক্ত কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। 

শনিবার (১৯ অক্টোবর) তাদের আদালতে পাঠানো হয়। এর আগে, গতকাল তাদের আশুলিয়ার গাজীরচট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন- আফজাল হোসেন (২৯) ও মো. তাহসান মাহমুদ (১৯)। তারা দুজনই সাভারের আশুলিয়ার গাজীরচট এলাকার বাসিন্দা।

গ্রেপ্তারকৃত দুজন ছাড়াও এ মামলার আসামিরা হলেন- মো. মুন্না (২২), রিয়াদ হাসান (২১), নাজমুল (২১) ও মো. তামিম (১৮)। এরা সবাই আশুলিয়ার গাজীরচট এলাকার বাসিন্দা। এছাড়া আরও ৩০-৪০ জন অজ্ঞাত আসামি উল্লেখ করা হয়েছে।

অভিযোগপত্রে বলা হয়, আসামিরা অস্ত্রশস্ত্রসহ চলাফেরা করে নিরীহ লোকজনকে আটকে ভয়ভীতি দেখিয়ে মূল্যবান জিনিসপত্র লুট করে। 

অভিযোগ সূত্রে জানা যায়, গত কয়েক দিন ধরে গাজীরচট এলাকায় একটি মাঠে ৪-৫ দিন ধরে মেলা চলছে। সেখানেই সায়মন ইসলাম সিনিন (১৭) মেলার ভেতর ঘুরাঘুরি করছিল। একপর্যায়ে সে সেখানে নৌকা ঘুরানো খেলা দেখছিল। এ সময় আসামিরা তাকে ঘিরে ধরে তার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। সে কিসের চাঁদা জিজ্ঞেস করতেই তাকে এলোপাতাড়ি মারধর শুরু করে। আসামি আফজাল হোসেন একপর্যায়ে সায়মনের পেটে ছুরিকাঘাত করে, এতে তার পেটের ভুরি বেরিয়ে আসে। এছাড়া আসামি তাহসান মাহমুদ তাকে মারধর করে রক্তাক্ত জখম করে ও তার পকেটে থাকা নগদ ১৫ হাজার টাকা নিয়ে নেয়। একপর্যায়ে সায়মনের ডাক চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে পলাশবাড়ী এলাকার হাবিব ক্লিনিক ও পরবর্তীতে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, কিশোরকে ছুরিকাঘাতের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

সাব্বির/টিপু 


সর্বশেষ

পাঠকপ্রিয়