ঢাকা     শনিবার   ১৯ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৩ ১৪৩১

নড়াইলে সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ১১

নড়াইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৬, ১৯ অক্টোবর ২০২৪  
নড়াইলে সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ১১

নড়াইলের লোহাগড়ার উপজেলার নলদী ইউনিয়নের চর-বালিদিয়া গ্রামের ইছামতির বিলে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৮ অক্টোবর) রাতে পুলিশ গ্রামটিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

শনিবার (১৯ অক্টোবর) লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

আরও পড়ুন: বিলে জাল পাতা নিয়ে ২ পক্ষের সংঘর্ষ, নারীসহ আহত ২০

আরো পড়ুন:

গ্রেপ্তারকৃতরা হলেন- চর বালিদিয়া গ্রামের মো. রউফ মোল্যা (৫৮), বশির মোল্যা (৬৫), ছবেদ আলী (৬২), মো. শফিকুল ইসলাম (৪০), মো. সুমন মিয়া (৪৫), রাজু মুন্সী (৩৪), মো. ইউনুস মোল্যা (৬০), আলাউদ্দিন (৩৮), মো. আশিক মোল্যা (২৫), মো. সজল মোল্যা (৩০) ও মো. জিল্লুর রহমান (৪১)।

এলাকাবাসী জানান, চর বালিদিয়া গ্রামের মাতুব্বর লিটন মোল্যা ও আবুল মুন্সির সমর্থকদের সঙ্গে শহিদুল ও পাখি মোল্যার সমর্থকদের দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। গত বৃহস্পতিবার বিকেলে ইছামতি বিলে ভেসাল জাল পাতাকে কেন্দ্র করে পাখি মোল্যা সমর্থিত শাহাবুদ্দিন মোল্যার সঙ্গে আবুল মুন্সি সমর্থিত হেলাল মুন্সির কথা কাটাকাটি হয়। এ ঘটনায় গতকাল শুক্রবার (১৮অক্টোবর) সকালে চর-বালিদিয়া বাজারে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংর্ঘষে জড়ান। এতে উভয় পক্ষের  ২০ আহত হন।

লোহাগড়া থানার ওসি আশিকুর রহমান জানান, রাতে গ্রামটিতে অভিযান চালিয়ে ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

শরিফুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়