ঢাকা     শনিবার   ১৯ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৩ ১৪৩১

জনগণ অবাধ ও নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা করে: ছাত্রদল সম্পাদক

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৫, ১৯ অক্টোবর ২০২৪  
জনগণ অবাধ ও নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা করে: ছাত্রদল সম্পাদক

সাতক্ষীরা শহরে ছাত্রদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসির লিফলেট বিতরণ করেন

দেশের মানুষ অবাধ ও নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা করছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসির।  

নাসির উদ্দিন নাসির বলেন, গত তিনটি জাতীয় নির্বাচনে এ দেশের মানুষ ভোট দিতে পারেনি। বিনা ভোটে নির্বাচন হয়েছে। ভোট ডাকাতি হয়েছে।  ডামি নির্বাচন হয়েছে। তার বিপরীতে সাধারণ মানুষ এবার সামগ্রিকভাবে দেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের প্রত্যাশা করছে।

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে সাতক্ষীরার শহরের ইটাগাছা হাটের মোড় এলাকায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কর্তৃক রাষ্ট্র কাঠামো মেরামতের ৩১ দফার লিফলেট বিতরণকালে তিনি এ সব কথা বলেন। 

আরো পড়ুন:

ছাত্রদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসির বলেন, ‘সাম্য এবং মানবাধিকারের আগামী যে বাংলাদেশ হবে, সেখানে বিএনপির পক্ষ থেকে রাষ্ট্রের ভাবনাগুলো এবং আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুষ্ঠু চিন্তা-ভাবনাগুলো মানুষের মাঝে পৌঁছে দিচ্ছি। সেগুলোর আমরা নাম দিয়েছি, রাষ্ট্র কাঠামো মেরামতের ৩১ দফা।’  

তিনি বলেন, ‘সাধারণ শিক্ষার্থীদের মতামত নিচ্ছি। আমাদের দলের পক্ষে থেকে এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে থেকে ধানের শীষের প্রতীক ও শুভেচ্ছা স্মারক মানুষের কাছে পৌঁছে দিচ্ছি। মানুষ খুব স্বতঃস্ফূর্ত এই প্রতীক নিচ্ছে। আমাদের রাষ্ট্র কাঠামো মেরামতের ৩১ দফা নিয়ে তারা আলাপ-আলোচনা করছে।’ 

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন ছাত্রদলের সংগঠনিক সম্পাদক আমানুল্লাহ আমান, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শরিফুজ্জামান সজীব, সাবেক সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন, সাবেক সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, সাবেক দপ্তর সম্পাদক পলাশ প্রমুখ। 

সাতক্ষীরা শহরের সঙ্গীতামোড় ও সুলতানপুর বড় বাজার এলাকায় তারা লিফলেট বিতরণ করেন।  
 

শাহীন/বকুল 


সর্বশেষ

পাঠকপ্রিয়