ঢাকা     সোমবার   ২১ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৫ ১৪৩১

সিরাজগঞ্জে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২১, ২০ অক্টোবর ২০২৪  
সিরাজগঞ্জে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় গৃহবধূকে হত্যার দায়ে স্বামী চাঁদ মিয়াকে (৪০) মৃত্যুদণ্ডের রায় দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এম আলী আহমেদ। একইসঙ্গে তাকে ১০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। 

রোববার (২০ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের স্ট্যানোগ্রাফার সাজ্জাদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। দণ্ডপ্রাপ্ত চাঁদ মিয়া উল্লাপাড়া উপজেলার এনায়েতপুর আশ্রয়ন প্রকল্প এলাকার মৃত কালু সরদারের ছেলে। রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন না।

মামলার অভিযোগে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে ২০১১ সালের ৩১ জুলাই রাত ৯টার দিকে তাহমিনাকে হত্যার উদ্দেশ্যে আঘাত করে মারাত্মক রক্তাক্ত জখম করেন তার স্বামী চাঁদ মিয়া। পরে আশঙ্কাজনক হওয়ায় স্থানীয়রা তাকে চিকিৎসার জন্য প্রথমে উল্লাপাড়া কমিউনিটি হাসপাতালে নিয়ে যায়। এরপর বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও অবস্থার উন্নতি না হওয়ায় তাকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন স্বজনরা। চিকিৎসাধীন অবস্থায় ৮ আগস্ট তিনি মারা যান৷ 

আরো পড়ুন:

তাহমিনার বাবা হানেফ আলী মোল্লা বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় হত্যা মামলা করেন। আদালত ১৪ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আজ এ রায় দিয়েছেন।

রাসেল/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়