ঢাকা     সোমবার   ২১ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৫ ১৪৩১

নৈশপ্রহরীকে ৩ দিন আটকে রেখে পিটিয়ে হত্যার অভিযোগ 

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৯, ২০ অক্টোবর ২০২৪   আপডেট: ২০:৩০, ২০ অক্টোবর ২০২৪
নৈশপ্রহরীকে ৩ দিন আটকে রেখে পিটিয়ে হত্যার অভিযোগ 

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের বন্দরের একটি গ্যারেজ থেকে সিরাজুল ইসলাম (৬৫) নামে এক নৈশপ্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২০ অক্টোবর) সকালে তার লাশ উদ্ধার হয়।

নিহতের স্বজনদের অভিযোগ, অটোরিকশা চুরির ঘটনায় সিরাজুল ইসলামকে তিনদিন আটকে রেখে পিটিয়ে হত্যা করেছেন গ্যারেজ মালিক আক্তার ও তার সহযোগীরা।

নিহত সিরাজুল ইসলাম উপজেলার মুছাপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।

আরো পড়ুন:

এলাকাবাসী জানান, উপজেলার মুছাপুর ইউনিয়নের জহরপুর এলাকার আক্তার হোসেনের মালিকানাধীন অটোরিকশা গ্যারেজে নৈশপ্রহরীর কাজ করতেন সিরাজুল ইসলাম। গত বৃহস্পতিবার রাতে গ্যারেজ থেকে ছয়টি অটোরিকশা চুরি করে নিয়ে যায় চোররা। এ ঘটনায় সিরাজুল ইসলামকে তিনদিন গ্যারেজের ভেতর বেঁধে রেখে নির্যাতন করেন গ্যারেজ মালিক আক্তার, তার ছেলে অর্ণপ, মহিন, রাজু ও ছয় অটোরিকশা চালক।

নির্যাতনের কারণে আজ ভোরে সিরাজুল ইসলাম মারা যান। খবর পেয়ে সকালে কামতাল তদন্ত কেন্দ্রের পুলিশ লাশ উদ্ধার করে মর্গে নিয়ে যায়।

নিহতের ছেলে ইউসুফ বলেন, ‘চুরির ঘটনায় গত শুক্রবার সকালে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলেও গ্যারেজ মালিক আক্তার ও মুছাপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মঞ্জু মেম্বার বিচারের কথা বলে বাবাকে গ্যারেজে আটকে রাখেন। পরে তারা নির্যাতন চালিয়ে হত্যা করেছে আমার বাবাকে। বাবা আমাদের সঙ্গে কথা বলবেন বলে আজ সকালে বাড়িতে খবর পাঠান আক্তার। এসে দেখি বাবার লাশ গ্যারেজের ভেতরে পড়ে আছে। আমার বাবাকে তারা পিটিয়ে মেরে ফেলেছে। আমি বাবা হত্যার বিচার চাই।’

কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাব্বির রহমান বলেন, ‘নৈশপ্রহরীর লাশ মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।’

অনিক/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়