ঢাকা     সোমবার   ২১ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৫ ১৪৩১

সংস্কার শেষে দ্রুত নির্বাচনের ব্যবস্থা নিন : রিজভী

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৫, ২০ অক্টোবর ২০২৪  
সংস্কার শেষে দ্রুত নির্বাচনের ব্যবস্থা নিন : রিজভী

বর্তমান অন্তর্বর্তী সরকারকে বিএনপিসহ সকল দল সমর্থন জানিয়েছে উল্লেখ করে প্রয়োজনীয় সংস্কার শেষে দ্রুত নির্বাচনের ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

রোববার (২০ অক্টোবর) বিকেলে পাবনা জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি মির্জা আদুল আউয়ালের ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। পাবনার বেড়া উপজেলার কৈটুলা ইউনিয়নের জয়নগর ঈদগাহ মাঠে স্মরণসভার আয়োজন করে বেড়া উপজেলা ও পৌর বিএনপি।

জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, ‘শেখ হাসিনা নাকি পদত্যাগ করেন নাই, তিনি ভারতে অবস্থান করছেন। তার পররাষ্ট্রমন্ত্রী বলেছিলেন, ভারত-বাংলাদেশ স্বামী-স্ত্রীর সম্পর্ক। তবে কি তিনি স্বামীর ঘরে বেড়াতে গেছেন? স্বামীকে তালাক দিয়ে আসতে পারছেন না।’

আরো পড়ুন:

সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস। উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য একেএম সেলিম রেজা হাবিব, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান, আনিসুল হক বাবু, নূর মোহাম্মদ মাসুম বগা, রেহানুল ইসলাম বুলাল, শহিদুল ইসলাম লাালু, জেলা যুবদলের আহ্বায়ক হিমেল রানা প্রমুখ।

সভা শেষে মরহুম মির্জা আব্দুল আউয়ালের রুহের মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং দেশবাসীর মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
 

শাহীন/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়