ঢাকা     সোমবার   ২১ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৫ ১৪৩১

বাড়িতে পুলিশ দেখে ইয়াবার পোঁটলা গিলে ফেললেন যুবক

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৪, ২১ অক্টোবর ২০২৪   আপডেট: ১০:২৮, ২১ অক্টোবর ২০২৪
বাড়িতে পুলিশ দেখে ইয়াবার পোঁটলা গিলে ফেললেন যুবক

ঝালকাঠিতে গোপন সংবাদের ভিত্তিতে এক বাড়িতে অভিযানে যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। তাদের দেখতে পেয়ে ওই বাড়িতে থাকা দুই ব্যক্তির একজন পলিথিনে মোড়ানো ইয়াবা ভর্তি দুটি পোঁটলা গিলে ফেলেন। পরবর্তীতে পোটলাগুলো বের করতে তাকে হাসপাতালে নেওয়া হয়।

রোববার (২০ অক্টোবর) সন্ধ্যায় ঝালকাঠি পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের পালবাড়ি এলাকার তুহিন হাওলাদারের (৩৮) বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে ৩৭ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

ঝালকাঠি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মো. আকবর হোসেন বলেন, অভিযানে তুহিন হাওলাদার ও রোজি আক্তার (২৬) নামের দুই জনকে আটক করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তুহিন হাওলাদারকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা জরিমানা এবং রোজি আক্তারকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানা করা হয়।

তিনি আরও বলেন, অভিযানে রোজির কাছে ৭ পিস ও তুহিন হাওলাদারের কাছে ৩০ পিস ইয়াবা পাওয়া গেলেও পলিথিনে মোড়ানো বাকি দুটি পোঁটলা তুহিন গিলে ফেলেন। সেখানে প্রায় ২০০ পিস ইয়াবা আছে বলে জানা গেছে। তাকে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী এক্সরে করে পেটের ভেতর দুটি পোঁটলা সদৃশ বস্তু দেখতে পাওয়া যায়। পরবর্তীতে তা উদ্ধারের জন্য তাকে ওই হাসপাতালেই ভর্তি করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী ঝালকাঠি সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম বলেন, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই জনকে কারাদণ্ড ও জরিমানা করা হয়েছে। এ সময় এক ব্যক্তি পলিথিনে মোড়ানো দুটি পোঁটলা গিলে ফেলেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তা বের করতে তাকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অলোক/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়