ঢাকা     মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৬ ১৪৩১

শায়েস্তাগঞ্জে ছাত্রলীগ নেতার হামলায় ছাত্রদল কর্মী আহত

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০০, ২২ অক্টোবর ২০২৪  
শায়েস্তাগঞ্জে ছাত্রলীগ নেতার হামলায় ছাত্রদল কর্মী আহত

আহত স্বাধীন মিয়া

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে ছাত্রলীগ নেতার নেতৃত্বে হামলায় স্বাধীন মিয়া (২৫) নামে একজন ছাত্রদল কর্মী গুরুতর আহত হয়েছেন। 

সোমবার (২১ অক্টোবর) বিকেলে শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশন এলাকায় স্বাধীনের উপর হামলা চালানো হয়। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন এ্যানি শায়েস্তাগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। তিনি শায়েস্তাগঞ্জ উপজেলার তালুগড়াই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

আহত স্বাধীন মিয়া হবিগঞ্জ সদর উপজেলার বাগুনীপাড়া গ্রামের শাহজাজান মিয়ার ছেলে। 

আহত স্বাধীন জানান, তিনি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ভূমিকা পালন করেন। এজন্য তাকে একা পেয়ে সারোয়ার হোসেন এ্যানিসহ তার লোকেরা হামলা চালায়। বিষয়টি অবগত করা হয়েছে শায়েস্তাগঞ্জ থানা পুলিশকে। 

শায়েস্তাগঞ্জ থানার ওসি দিলীপ কান্ত নাথ জানান, অভিযোগ সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে শায়েস্তাগঞ্জ রেলওয়ে পার্কিং এলাকায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ নেতাকর্মীদের হামলায় শেখ হৃদয় ওরফে আতাউর রহমান হৃদয় আহত হয়। ওই হামলার ঘটনায় সুবিচারের দাবিতে বুধবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে শায়েস্তাগঞ্জ থানায় মামলা দায়ের করেন হবিগঞ্জ উপজেলার দরিয়াপুর গ্রামের বাসিন্দা মো. ইয়াকুব আলীর ছেলে আহত শেখ হৃদয়। সারোয়ার হোসেন এ্যানি এ মামলারও আসামী।

মামুন/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়