ঢাকা     মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৬ ১৪৩১

পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত করে আসামির পলায়ন 

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১০, ২২ অক্টোবর ২০২৪  
পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত করে আসামির পলায়ন 

নারায়ণগঞ্জ শহরে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) কামরুজ্জামানকে (৩০) ছুরিকাঘাত করে এক আসামি পালিয়ে গেছেন। আহত পুলিশ কর্মকর্তা বর্তমানে রাজধানীর হৃদরোগ ইনস্টিটিটিউটে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম। সোমবার (২১ অক্টোবর) দিবাগত রাতে নারায়ণগঞ্জ শহরের জিমখানা মোড়ে অবস্থিত ভিক্টোরিয়া জামে মসজিদের সামনে তাকে ছুরিকাঘাত করা হয়। কামরুজ্জামান নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনগঞ্জ পুলিশ ফাঁড়িতে কর্মরত আছেন। 

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) শিহাব জানান, সোমবার রাত ৮টার দিকে কামরুজ্জামান মামলার আসামিকে গ্রেপ্তার করতে ঘটনাস্থলে যান। এ সময় আসামি বাবু (২২) ছুরি দিয়ে তার ডান কব্জিতে আঘাত করে পালিয়ে যান। পরে পুলিশ সদস্যরা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। সেখান থেকে তাকে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে চিকিৎসা নিয়ে হৃদরোগ ইনস্টিটিটিউটে ভর্তি করা হয়।

আরো পড়ুন:

এ বিষয়ে ওসি নজরুল ইসলাম বলেন, বাবু একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি। তিনি মাদক কারবারি। তার অবস্থান জানতে কামরুজ্জামান সাদা পোশাকে সেখানে যান। পরে তাকে ছুরিকাঘাত করে বাবু পালিয়ে যান।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে ওসি নজরুল ইসলাম জানান।
 

অনিক/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়