ঢাকা     মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৬ ১৪৩১

জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৩, ২২ অক্টোবর ২০২৪   আপডেট: ১৭:২৮, ২২ অক্টোবর ২০২৪
জামিন পেলেন সাবেক প্রতিমন্ত্রী মাহবুব আলী

সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী

হবিগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের হামলা মামলায় সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী জামিন পেয়েছেন। 

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে হবিগঞ্জের জেলা ও দায়রা জজ মো. হাসানুল ইসলাম তার জামিন আবেদন মঞ্জুর করেন। আদালতের বেঞ্চ সহকারী ফাহিমা আক্তার খান বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবেক প্রতিমন্ত্রী ও হবিগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য মো. মাহবুব আলী রাজধানীর নিউমার্কেট এলাকায় হত্যা ও ভাঙচুরের অভিযোগে করা তিনটি মামলায় এখন ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি। গত ১৫ সেপ্টেম্বর রাতে রাজধানীর সেগুনবাগিচা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আরো পড়ুন:

আদালত সূত্রে জানা গেছে, ছাত্র আন্দোলন চলাকালে হবিগঞ্জের মাধবপুরে জগদীশপুর মুক্তিযোদ্ধা চত্বর, পৌরসভা ও ডাকবাংলোয় হামলার অভিযোগে গত ১৯ সেপ্টেম্বর করা মামলায় সাবেক প্রতিমন্ত্রীকে গ্রেপ্তার দেখানো (শ্যোন অ্যারেস্ট) হয়।

হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী ফাহিমা আক্তার খান জানান, মাধবপুরের মামলায় মাহবুব আলীকে হামলার নির্দেশদাতা হিসেবে অভিযুক্ত করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তার আবেদনের পরিপ্রেক্ষিতে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হারুন-অর-রশীদ আসামি মাহবুব আলীকে শ্যোন অ্যারেস্টের আদেশ দেন। মঙ্গলবার মাহবুব আলীর ছোট ভাই আইনজীবী ফজলে আলী হবিগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতে আসামির জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক মাহবুব আলীর জামিন মঞ্জুর করেন।

মামুন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়