ঢাকা     মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৬ ১৪৩১

মুন্সীগঞ্জে কুখ্যাত নৌ-ডাকাত বাবলা গুলিতে নিহত 

চাঁদপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৬, ২২ অক্টোবর ২০২৪   আপডেট: ১৯:০৬, ২২ অক্টোবর ২০২৪
মুন্সীগঞ্জে কুখ্যাত নৌ-ডাকাত বাবলা গুলিতে নিহত 

শীর্ষ নৌ-ডাকাত বাবলা খালাসী

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার শীর্ষ নৌ-ডাকাত বাবলা খালাসী ওরফে উজ্জ্বল খালাসী (৩৮) মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, বাবলা তার নিজ বাহিনীর সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে তাদের হাতে গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। সংঘর্ষে কয়েকজন আহত হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে সংঘর্ষ হয়েছে বলে গজারিয়া থানার ওসি মো. মাহবুবুর রহমান জানিয়েছেন।

গজারিয়া উপজেলার মল্লিকের চর গ্রামে মেঘনা নদীর তীরে রহিম বাদশার বাড়িতে বালু মহলের টাকা ভাগাভাগি নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে বাবলা (৩৮) গুলিবিদ্ধ হয়ে নিহত হন। বাবলা চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর গ্রামের বাচ্চু খালাসীর ছেলে।

আরো পড়ুন:

মোহনপুরের স্থানীয়রা এবং পুলিশ সূত্র জানায়, কুখ্যাত নৌ-ডাকাত বাবলার বিরুদ্ধে মতলব উত্তর, দাউদকান্দি, গজারিয়া, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ সদর থানায় হত্যা, ডাকাতি ও নদীতে অবৈধ বালু উত্তোলনসহ বিভিন্ন অভিযোগে ৪২টি মামলা রয়েছে। তিনিসহ তার বাহিনী নদীতে অবৈধভাবে বালু উত্তোলন, চাঁদপুর ও মুন্সীগঞ্জের অন্তর্ভুক্ত পদ্মা-মেঘনা নদীতে চলাচলরত বালুবাহী বাল্কহেড, তেলবাহী জাহাজ, যাত্রীবাহী লঞ্চ, স্টিমার ও নদীতে মাছ ধরার জেলেদের ট্রলারে হামলা চালিয়ে ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজিসহ নানা অপকর্ম চালাতেন।

এ বিষয়ে ওসি মো. মাহবুবুর রহমান বলেন, বাবলার গুলিবিদ্ধ লাশ মল্লিকের চর গ্রামে ছিল। তার বিরুদ্ধে ৪২টি মামলা রয়েছে। নিজেদের মধ্যে দুই গ্রুপে গুলি-পাল্টা গুলিতে তার মৃত্যু হয়েছে।

জয়/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়