ঢাকা     শুক্রবার   ২৫ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৯ ১৪৩১

১২ ঘণ্টা পর ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেন চলাচল শুরু

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৭, ২৪ অক্টোবর ২০২৪  
১২ ঘণ্টা পর ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেন চলাচল শুরু

১২ ঘণ্টা পর ঢাকা-নারায়ণগঞ্জ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। সেইসঙ্গে ঢাকাগামী যাত্রীদের ভোগান্তির অবসান ঘটেছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেল ৫টা থেকে কমলাপুর রেলস্টেশন থেকে নারায়ণগঞ্জের উদ্দেশে কমিউটির ট্রেন রওনা দেয়। সন্ধ্যা ৬টায় নারায়ণগঞ্জ রেলস্টেশনে এসে ট্রেনটি পৌঁছায়। সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে স্টেশন ছেড়ে ঢাকার উদ্দেশে যাত্রীবাহী ট্রেনটি রওনা দেয়।

বৃহস্পতিবার সকাল ৬টা ৫০মিনিটে ঢাকার গোপীবাগে ঢাকা-নারায়ণগঞ্জ রুটে চলাচলকারী ট্রেন লাইনচ্যুত হয়। এতে ঢাকার সঙ্গে নারায়ণগঞ্জ এবং মাওয়া-ভাঙ্গা রুটের রেলযোগাযোগ বন্ধ হয়ে যায়। বেলা ১২টার দিকে দুর্ঘটনাস্থলে পরিস্থিতি স্বাভাবিক হয়। তবে নারায়ণগঞ্জ-ঢাকা রুটে ট্রেন চলাচল বন্ধ ছিল। নারায়ণগঞ্জ রেলস্টেশন, চাষাড়া স্টেশন, ফতুল্লা স্টেশন, পাগলা স্টেশনসহ সব স্টেশনে যাত্রীরা ভিড় করেন। তবে ট্রেন না আসায় অনেকে ফিরে যান।

আরো পড়ুন:

রেলওয়ে কর্তৃপক্ষ থেকে জানানো হয়, বৃহস্পতিবার সকালে রাজধানীর কমলাপুর থেকে ট্রেনটি নারায়ণগঞ্জের উদ্দেশে ছেড়ে আসে। এরপর গোপীবাগ রেলগেটের কাছাকাছি এটি লাইনচ্যুত হয়। কয়েকটি বগি এ সময় লাইনচ্যুত হয়। ট্রেন চলাচল বিলম্ব হবে বলে বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ হতে ঢাকা ও নারায়ণগঞ্জের স্টেশনে মাইকিং এর মাধ্যমে যাত্রীদের জানিয়ে দেয়।

নারায়ণগঞ্জ স্টেশন মাস্টার কামরুল ইসলাম খান জানান, বর্তমানে ২টি কমিউটার ট্রেন নারায়ণগঞ্জ-ঢাকা রুটে যাতায়াত করছে। ট্রেন চলাচল এখন স্বাভাবিক আছে। যথাসময়ে ট্রেন আসছে এবং যাচ্ছে।

অনিক/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়