ঢাকা     শুক্রবার   ২৫ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৯ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়া থেকে বিজয়নগরের দুই আ.লীগ নেতা গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ২৫ অক্টোবর ২০২৪  
ব্রাহ্মণবাড়িয়া থেকে বিজয়নগরের দুই আ.লীগ নেতা গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহামুদুর রহমান মান্না (৫৫) ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আদেল মোহাম্মদ জাহাঙ্গীর (৫৬) গ্রেপ্তার হয়েছেন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কান্দিপাড়া ও পাইকপাড়ায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন সতত্যা নিশ্চিত করে বলেন, বিজয়নগর থানা থেকে তাদের বিরুদ্ধে অভিযোগ ছিলো। শহরের কান্দিপাড়া ও পাইকপাড়া থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিজয়নগর থানায় রাজনৈতিক মামলা থাকায় আসামীদের বিজয়নগরে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম নিশ্চিত করে বলেন, ২০১৮ সালের ১৬ ডিসেম্বর বিজয়নগর উপজেলার মির্জাপুর এলাকায় বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক খালেদ হোসেন মাহবুব শ্যামলের উপর হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনায় রাষ্টু মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এই নাশকতা মামলায় মাহামুদুর রহমান মান্না ও আদেল মোহাম্মদ জাহাঙ্গীরকে জেলা শহর থেকে গ্রেপ্তার করা হয়েছে। 

রুবেল/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়