ঢাকা     শুক্রবার   ২৫ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৯ ১৪৩১

কুতুবদিয়ায় মা ও মেয়েকে গলাকেটে হত্যা

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৬, ২৫ অক্টোবর ২০২৪   আপডেট: ১৮:৩৭, ২৫ অক্টোবর ২০২৪
কুতুবদিয়ায় মা ও মেয়েকে গলাকেটে হত্যা

কক্সবাজারে কুতুবদিয়ায় মা ও মেয়েকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৫ অক্টোবর) দুপুর উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের শান্তি বাজার এলাকায় ঘটনাটি ঘটে। কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরমান হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- একই এলাকার নুরুল আবছার সওদাগরের স্ত্রী রুনা আক্তার (৩৫) ও তার মেয়ে জারিয়া আক্তার (৫)।

নিহতদের স্বজনদের বরাতে ওসি আরমান হোসেন বলেন, আজ দুপুরে নুরুল আবছার সওদাগর জুমার নামাজ পড়তে মসজিদে যান। নামাজ শেষে বাড়ি ফিরে কারো  সাড়া শব্দ না পেয়ে রান্না ঘরে গিয়ে মেঝেতে স্ত্রী ও মেয়েকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তিনি। পরে তিনি স্ত্রী ও সন্তানের শরীর নড়চড়া করে বুঝতে পারেন তারা মারা গেছেন। স্থানীয় বাসিন্দারা ঘটনাটি অবহিত করলে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে। নিহতদের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, জুমার নামাজের সময় দুর্বত্তরা মা ও মেয়েকে হত্যা করে পালিয়ে যায়। 

আরো পড়ুন:

তিনি আরও জানান, কারা, কী কারণে মা-মেয়েকে হত্যা করেছে পুলিশ সে সম্পর্কে নিশ্চিত নয়। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

তারেকুর/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়