ঢাকা     রোববার   ২৭ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১১ ১৪৩১

নাটোরে যুবলীগের হামলায় বিএনপির ১০ নেতাকর্মী আহত

নাটোর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৩, ২৬ অক্টোবর ২০২৪  
নাটোরে যুবলীগের হামলায় বিএনপির ১০ নেতাকর্মী আহত

নাটোরের গুরুদাসপুরে যুবলীগের হামলায় পৌর ছাত্রদলের আহ্বায়ক শাকিল আহমেদসহ বিএনপির ১০ নেতাকর্মী আহত হয়েছেন। এ ঘটনায় আহত ৫ জনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৫ অক্টোবর) রাতে উপজেলার চাঁচকৈড় মধ্যমপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিএনপি সমর্থিত চাল ব্যবসায়ী রিজভীর দোকান থেকে পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ৩০ বস্তা চাল বাকীতে নেয়। রিজভী সেই বাকীর টাকা বার বার আলমগীরের কাছে দাবি করে আসছিলেন। সেই জেরে গত বুধবার ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি এমদাদ হোসেন ও রাকিবকে মারপিট করে যুবলীগ নেতা আলমগীর। এ ঘটনায় পরবর্তীতে থানায় অভিযোগ দায়ের করেন রাকিব। এতে ক্ষুব্ধ হয়ে যুবলীগ নেতা আলমগীর হোসেন তার অনুসারীদের নিয়ে শুক্রবার রাতে পৌর ছাত্রদলের আহ্বায়ক শাকিল আহমেদসহ ১০ বিএনপি নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় ধারালো অস্ত্র দিয়ে তাদের এলোপাতারি কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এরপর ৫ জনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এ ঘটনার পর বিক্ষুব্ধ বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা রাস্তায় নেমে আসে। এতে এলাকায় উত্তেজনা সৃষ্টি হলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবু রায়হান যুবলীগের হামলায় বিএনপি-ছাত্রদলের ১০ নেতাকর্মী আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, পূর্বের দ্বন্দ্বের জেরে এ হামলার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরিফুল/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়